• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

যে শর্তে বার্সেলোনায় ফিরছেন নেইমার!


ক্রীড়া ডেস্ক জুন ২৬, ২০১৯, ০৬:৩০ পিএম
যে শর্তে বার্সেলোনায় ফিরছেন নেইমার!

ছবি সংগৃহীত

ঢাকা: বার্সেলোনায় ফিরছেন ব্রাজিলিয়ান তারকা নেইমার। গত একবছর ধরে এমন গুঞ্জন শোনা যাচ্ছে।  এবার হয়তো বাস্তব রূপ পাচ্ছে তা। স্প্যানিশ পত্রিকা স্পোর্তের দাবি, ‘বার্সেলোনায় যোগ দিচ্ছেন নেইমার। তবে বার্সার পক্ষ থেকে কয়েকটি শর্ত দেয়া হয়েছে। এবং শর্ত মানতে অসুবিধা নেই এই ব্রাজিলিয়ান ফরোয়ার্ডের।’

২০১৭ সালে বার্সেলোনা ছেড়ে ফরাসি লীগ ওয়ানের দল প্যারিস সেন্ট জার্মেইতে (পিএসজি) যোগ দেন নেইমার। ২২২ মিলিয়ন ইউরোতে প্যারিসে যান এই ব্রাজিলিয়ান তারকা। পিএসজিতে যোগ দেয়ার পর দুই মৌসুমে মাত্র ৫৮টি ম্যাচ খেলেছেন তিনি। বাকিটা সময় ইনজুরির কারণে মাঠের বাইরে থাকতে হয় সাবেক এই বার্সা ফরোয়ার্ডকে।

জানা গেছে, ধর্ষণের অভিযোগ, চোট, খারাপ ফর্মের জন্য এই ব্রাজিলীয় তারকাকে রাখতে রাজি নয় পিএসজি। তার এই অসময়ে পাশে দাঁড়িয়েছেন লিওনেল মেসি। তাঁর উদ্যোগেই নেইমার ফের বার্সেলোনায় ফিরতে চলেছেন।

সূত্রের খবর, ট্রান্সফার নিয়ে নেইমারকে মোট ৩টি শর্ত দিয়েছিল বার্সা। প্রথম, বর্তমান পারিশ্রমিক কমাতে হবে, দ্বিতীয়, দুই বছর আগের লয়্যালটি বোনাসের দাবি ত্যাগ করতে হবে এবং তৃতীয়, বার্সেলোনা ছেড়ে যাওয়া তাঁর ভুল সিদ্ধান্ত ছিল-এ কথা প্রকাশ্যে ঘোষণা করতে হবে নেইমারকে। সেইসঙ্গে প্রকাশ্যে ফের দলে ফেরার ইচ্ছা প্রকাশ করতে হবে তাকে ।

ইতোমধ্য এই তিন শর্তে নেইমার হ্যাঁ বলে দিয়েছেন বলে দাবি ব্রাজিলের ম্যাগাজিন 'স্পোর্টস' এর।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!