• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

রাজাপুরে মাদ্রাসা ছাত্রী ধর্ষনের শিকার, অভিযুক্তরা আটক


রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধি মে ১৪, ২০১৯, ০১:১৬ পিএম
রাজাপুরে মাদ্রাসা ছাত্রী ধর্ষনের শিকার, অভিযুক্তরা আটক

ঝালকাঠি : ঝালকাঠির রাজাপুরে মাদ্রাসায় পড়ুয়া অষ্টম শ্রেনীর ১৩ বছরের ছাত্রী ধর্ষনের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

সোমবার (১৩ মে) সকাল ৮টায় উপজেলার সাতুরিয়া এলাকায় এ ঘটনা ঘটে। স্থানীয়রা ধর্ষনকারী মোঃ নুরআলম কাগুজী ও ধর্ষনে সহায়তাকারী মোঃ রাকিব হোসেন কে আটক করে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সোহাগ হাওলাদারের কাছে হস্থান্তর করেন। পরে নির্বাহী কর্মকর্তা দুজনকেই রাজাপুর থানা পুলিশে সোপর্দ করেন। নুরআলম কাগুজী উপজেলার নৈকাঠি গ্রামের মোঃ আফছের কাগুজীর ছেলে। রাকিব উপজেলার সাতুরিয়া এলাকার মোঃ মাহে আলম হাওলাদারের ছেলে।

ধর্ষনের শিকার ঐ ছাত্রী জানায়, সে মাদ্রায় যাওয়া আসার পথে প্রায়ই কুপ্রস্তাব দিয়ে আসছিল বখাটে নুরআলম। ঘটনার দিন সোমবার (১৩ মে) সকাল ৮টায় প্রাইভেট পড়তে যাওয়ার পথে তার বান্ধবী মিম আক্তারের বাসায় একটি বই দিয়ে ফেরার পথে বখাটে নুরআলম ও রাকিব তার (ছাত্রীর) মুখে রুমাল চেপে ধরে এবং তাকে রাকিবের খালি ঘরে নিয়ে যায়। ঘরের মধ্যে রেখে তার পোশাক খুলে ফেলে নুরআলম তাকে (ছাত্রীকে) ধর্ষন করে।

এ সময় ঐ ছাত্রী অচেতন হয়ে পড়ে। পরে জ্ঞান ফিরলে ঐ মাদ্রাস ছাত্রী কৌশলে ঐ স্থান থেকে পালিয়ে আসে এবং স্থানীয়দের কাছে ঘটনাটি জানায়। ঘটনার পর পর স্থানীয়রা নুরআলমকে আটক করতে সখম হয়, রাকিব পালিয়ে গেলেও  স্থানীয়রা আবার তাকে আটক করে। আটককৃতদের উপজেলা নির্বাহী কর্মকর্তা কাছে হস্থান্তর করেন।

এ ব্যাপারে রাজাপুর থানা অফিসার ইনচার্জ মোঃ জাহিদ হোসেন জানান, ঐ ছাত্রীর বাবা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। মামলা নম্বর ১২। মঙ্গলবার তার ডাক্তারী পরীক্ষা সম্পন্ন করা হবে।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!