• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

রূপগঞ্জে মুক্তিযোদ্ধাকে কুপিয়ে জখম, স্ত্রীর শ্লীলতাহানি


রূপগঞ্জ প্রতিনিধি মার্চ ২৫, ২০১৯, ০৭:২৫ পিএম
রূপগঞ্জে মুক্তিযোদ্ধাকে কুপিয়ে জখম, স্ত্রীর শ্লীলতাহানি

মুক্তিযোদ্ধা মো. শহীদুল্লাহ

নারায়ণগঞ্জ : জেলার রূপগঞ্জে মুক্তিযোদ্ধার বাড়ির পাশের চলাচলের রাস্তা দখলে বাধা দেওয়ায় সন্ত্রাসীরা মুক্তিযোদ্ধাকে কুপিয়ে জখম করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। তাকে বাঁচাতে তার স্ত্রী ও ছেলে এগিয়ে গেলে সন্ত্রাসীরা মুক্তিযোদ্ধার স্ত্রীকে শ্লীলতাহানির ঘটনা ঘটায় ও ছেলেকে বেধড়ক পিটিয়ে আহত করে। এ সময় মুক্তিযোদ্ধার বাড়িঘরে লুটপাট চালায় বলে অভিযোগ রয়েছে। সোমবার (২৫ মার্চ) দুপুরে উপজেলার দাউদপুর ইউনিয়নের খৈসাইর এলাকায় ঘটে এ ঘটনা।

মুক্তিযোদ্ধা মো. শহীদুল্লাহর থানায় দেওয়া লিখিত অভিযোগ থেকে জানা গেছে, তার বাড়ির পাশের চলাচলের রাস্তাটি তাইজুল ইসলাম, শাকিরুল ইসলাম দীর্ঘদিন ধরে দখলের পাঁয়তারা চালিয়ে আসছে। এ ঘটনাটি তিনি স্থানীয় ২নং ওয়ার্ডের ইউপি সদস্য ও এলাকার মাতবরদেরকে অবহিত করেন। পরে ইউপি সদস্য তাইজুল ও শাকিরুলকে এ ব্যাপারে নিষেধাজ্ঞা করেন।

সোমবার দুপুরে নিষেধাজ্ঞা অমান্য করে রাস্তা বন্ধ করে রাস্তায় ইটের দেয়াল নির্মাণ শুরু করেন তাইজুল ও শাকিরুল। এ সময় মুক্তিযোদ্ধা মো. শহীদুল্লাহ বাধা দেন। পরে দখলবাজরা তাদের আরও কয়েকজন সহযোগী নিয়ে মুক্তিযোদ্ধা শহীদুল্লাহকে কুপিয়ে জখম করেন। তাকে বাঁচাতে তার স্ত্রী হালিমা বেগম এগিয়ে এলে সন্ত্রাসীদের হাতে তিনি শ্লীলতাহানির শিকার হন। বাবাকে বাঁচাতে ছেলে রিয়াদ হোসেন এগিয়ে আসলে তাকেও বেধড়ক পিটিয়ে আহত করে। একপর্যায়ে সন্ত্রাসীরা মুক্তিযোদ্ধার বাড়ি থেকে স্বর্ণলংকার, নগদ টাকা লুটে নেয়। এ ঘটনায় রূপগঞ্জ থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান বলেন, মুক্তিযোদ্ধার ওপর হামলার ঘটনাটি ন্যাক্কারজনক। দ্রুত ব্যবস্থা নেওয়া হবে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!