• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

শরণখোলায় দলীয় মনোনয়ন পেতে আগ্রহী ১৮ প্রার্থী


প্রতিনিধি, শরণখোলা (বাগেরহাট) জানুয়ারি ৩০, ২০১৯, ০৬:৫৭ পিএম
শরণখোলায় দলীয় মনোনয়ন পেতে আগ্রহী ১৮ প্রার্থী

ছবি : সোনালীনিউজ

বাগেরহাট : আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে বাগেরহাটের শরণখোলায় মনোনয়ন চেয়ে আবেদন করেছেন ১৮ জন প্রার্থী। দলীয় সূত্র জানায়, চেয়ারম্যান পদে ৬ জন, ভাইস চেয়ারম্যান (পুরুষ) ৬ জন, ভাই চেয়ারম্যান (মহিলা) পদে ৬ জন প্রার্থী মঙ্গলবার (২৯ জানুয়ারি) পৃথক পৃথকভাবে উপজেলা আওয়ামী লীগের সভাপতি/সম্পাদক বরাবরে এ আবেদনপত্র দাখিল করেন।

আবেদনকারীদের মধ্যে চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান উপজেলা চেয়ারম্যান মো. কামাল উদ্দিন আকন, সহ সভাপতি ও সাউথখালী ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা মোজাম্মেল হোসেন, সহ-সভাপতি ও রায়েন্দা ইউনিয়নে সাবেক ইউপি চেয়ারম্যান আ. রশিদ আকন, সহ-সভাপতি ও সাবেক ভাইস চেয়ারম্যান আলহাজ্ব এম সাইফুল ইসলাম খোকন, উপজেলা যুবলীগের আহবায়ক বর্তমান রায়েন্দা সদর ইউনিয়নের চেয়ারম্যান মো. আসাদুজ্জামান মিলন ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব রফিকুল ইসলাম কালাম। এবং ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর কবির বাবুল, মুক্তিযোদ্ধা কমান্ডার এম. এ খালেক খান, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও ধানসাগর ইউনিয়নের সাবেক ইউপি চেয়াম্যান মুক্তিযোদ্ধা এ কে এম হাবিবুর রহমান জোমাদ্দার, আওয়ামী লীগ নেতা মোল্লা মশিউর রহমান, উপজেলা আওয়ামী লীগের নির্বাহী সদস্য মো. মেজবাহ উদ্দিন খোকন, বর্তমান ভাইস চেয়ারম্যান ও সাউথখালী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. হাসানুজ্জামান পারভেজ।

এ ছাড়া মহিলা ভাইস চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগের সভানেত্রী রেকসোনা দেলোয়ার, সাবেক ভাইস চেয়ারম্যান ও নারী নেত্রী রিনা আকতার সাগর, বর্তমান ভাইস চেয়ারম্যান ও নারী নেত্রী মিসেস রাহিমা আক্তার হাসি, উপজেলা মহিলা যুবলীগ নেত্রী নাজনীন আক্তার ডলি, নারী নেত্রী ও মুক্তিযোদ্ধা কন্যা শিখা আক্তার, রায়েন্দা ইউনিয়নের সংরক্ষিত মহিলা আসনের বর্তমান সদস্য আকলিমা বেগম। এ প্রসঙ্গে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক ভাইস চেয়ারম্যান আলহাজ্ব এম সাইফুল ইসলাম খোকন বলেন, দলীয় মনোনয়নের নামে আওয়ামী লীগকে কেউ বিভক্ত করতে পারবে না। প্রধানমন্ত্রী যাকে মনোনয়ন দেবে উপজেলা আওয়ামী লীগ ঐক্যবদ্ধ হয়ে তার পক্ষে কাজ করবেন। সেক্ষেত্রে আওয়ামী লীগে বিভাজনের প্রশ্নই ওঠে না।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!