• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

শাহ্‌জালাল ব্যাংকের ওয়াসা মোড় শাখার স্থানান্তর


নিজস্ব প্রতিবেদক সেপ্টেম্বর ২৩, ২০১৮, ০৩:২৪ পিএম
শাহ্‌জালাল ব্যাংকের ওয়াসা মোড় শাখার স্থানান্তর

ছবি: সোনালীনিউজ

ঢাকা : উন্নততর সেবা প্রদানের প্রত্যয় নিয়ে নতুনভাবে সজ্জিত শাহ্‌জালাল ইসলামী ব্যাংক লিমিটেডের ওয়াসা মোড় শাখা রোববার (২৩ সেপ্টেম্বর) মোজ-রোজ হাইট্‌স, সিডিএ এভিনিউ, ওয়াসা মোড়, চট্টগ্রামে স্থানান্তর করা হয়েছে।

শাহ্‌জালাল ইসলামী ব্যাংক লিমিটেডের নির্বাহী কমিটি এবং শাহ্‌জালাল ইসলামী ব্যাংক সিকিউরিটিজ লিমিটেডের চেয়ারম্যান ড. আনোয়ার হোসেন খান প্রধান অতিথি হিসেবে স্থানান্তরিত শাখাটি আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ব্যাংকের পরিচালক ও ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মো. তৌহিদুর রহমান উপস্থিত ছিলেন।

২০১১ সালের ২৯ ডিসেম্বর ওয়াসা মোড় শাখার কার্যক্রম শুরু হয়েছিল। গ্রাহকদের অধিকতর উন্নত সেবা প্রদানের লক্ষ্যে সু-পরিসর স্পেসে শাখাটিকে স্থানান্তর করা হয়েছে। অনুষ্ঠানে ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক এম. শহীদুল ইসলাম সভাপতিত্ব করেন।

অন্যান্যদের মধ্যে ব্যাংকের চট্টগ্রাম আঞ্চলিক প্রধান মো. নাছির উদ্দিন, আগ্রাবাদ শাখার ব্যবস্থাপক মো. রাশেদ সারোয়ার, জনসংযোগ বিভাগের প্রধান মো. সামছুদ্দোহা সিমু, ওয়াসা মোড় শাখার ব্যবস্থাপক এ টি এম কামরুদ্দিন চৌধুরীসহ স্থানীয় শিল্পপতি এবং ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে গ্রাহকদের মধ্যে সৈয়দ নাছির ও এম এ কাশেম বক্তব্য রাখেন।

প্রধান অতিথির বক্তব্যে ড. আনোয়ার হোসেন খান বলেন, অর্থনীতির মূল চালিকা শক্তি হিসেবে বাণিজ্যিক ব্যাংকগুলো দেশের সার্বিক উন্নয়নে উল্লেখযোগ্য ভূমিকা ও অবদান রেখে চলেছে। বাংলাদেশের বৈদেশিক বাণিজ্যের সিংহভাগ পরিচালিত হয় বন্দর নগরী চট্টগ্রামের মাধ্যমে। চট্টগ্রাম বন্দরের যথাযথ ব্যবহার ও আধুনিকায়নের মাধ্যমে দেশের অর্থনৈতিক উন্নয়ন আরো ত্বরান্বিত করা সম্ভব। চট্টগ্রামের সকল অঞ্চলে ব্যবসা-বাণিজ্যের উন্নয়নে শাহ্‌জালাল ইসলামী ব্যাংক যথাসম্ভব বিনিয়োগ করবে বলে তিনি জানান।

ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক এম. শহীদুল ইসলাম, ব্যাংকের জনপ্রিয় আমানত এবং বিনিয়োগ প্রকল্পসমূহের একটি সংক্ষিপ্ত বিবরণ তুলে ধরেন। তিনি বলেন, শাহ্‌জালাল ইসলামী ব্যাংক দেশের বিভিন্ন অঞ্চলে শাখা স্থাপনের মাধ্যমে সর্বস্তরের মানুষকে ব্যাংকিং সেবার আওতায় নিয়ে আসার উদ্যোগ গ্রহণ করেছে। তাছাড়া এ অঞ্চলের ক্ষুদ্র ও মাঝারি শিল্পের উন্নয়নে এবং নতুন খাতে বিনিয়োগ করে অর্থনৈতিক উন্নয়নের সমৃদ্ধিতে শাহ্‌জালাল ইসলামী ব্যাংক অধিকতর অবদান রাখছে বলে তিনি জানান।

শাখা স্থানান্তরের আনুষ্ঠানিকতা উপলক্ষে ব্যাংকের সমৃদ্ধি কামনা করে ব্যাংকের শাখা প্রাঙ্গণে পবিত্র কোরআন খতম, দুরূদ এবং দো’য়া মাহফিলের আয়োজন করা হয়।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!