• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সুর্বনচর থানা কোয়ার্টার থেকে নারী পুলিশ সদস্যের লাশ উদ্ধার


নোয়াখালী প্রতিনিধি ফেব্রুয়ারি ১৬, ২০১৯, ০১:৫০ পিএম
সুর্বনচর থানা কোয়ার্টার থেকে নারী পুলিশ সদস্যের লাশ উদ্ধার

নোয়াখালী : নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরজাব্বার থানার কোয়ার্টার থেকে শ্রিপ্রা রানী (২৪) নামে এক নারী পুলিশ সদস্যের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (১৫ ফেব্রুয়ারি) দুপুর ২টার দিকে পুলিশ কোয়ার্টারের একটি কক্ষ থেকে লাশটি উদ্ধার করা হয়।চরজাব্বার থানা পুলিশের ওসি (তদন্ত) ইব্রাহিম খলিল গনমাধ্যমকে জানান, শুক্রবার সকালে শ্রিপ্রা রানী ছাড়াও অন্য তিন নারী পুলিশ সদস্য থানায় ডিউটিতে আসলে তাদের জিজ্ঞাসা করা হয় শ্রিপ্রা কোথায়।

তখন তারা জানিয়েছিলেন তার পেট ব্যথা তাই তিনি আসেননি, রুমে ঘুমিয়ে আছেন। দুপুরে ওই তিনজন কক্ষে গিয়ে দেখতে পান দরজা বন্ধ। এরপর তাকে বহু ডাকাডাকি করার পরও দরজা না খোলায় তারা জোর করে খুলে দেখেন রুমের ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দিয়ে শ্রিপ্রা রানী আত্মহত্যা করেছে।

তিনি আরও জানান, চার মাস আগে নারী পুলিশ সদস্য শ্রিপ্রা চরজাব্বার থানায় যোগদান করেন। তার গ্রামের বাড়ি চাঁদপুরে। তার স্বামীও চাঁদপুরে পুলিশ বাহিনীতে কাজ করে। ব্যক্তিগত জীবনে শ্রিপ্রা রানী বিবাহিত হলেও তাদের দাম্পত্য জীবনে অশান্তি ছিল। লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসাপাতালে মর্গে পাঠানো হয়েছে।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!