• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

২৮ বছর পরে স্নাতকের সনদ পেলেন শাহরুখ


নিজস্ব প্রতিবেদক ফেব্রুয়ারি ১৭, ২০১৬, ১০:২৭ এএম
২৮ বছর পরে স্নাতকের সনদ পেলেন শাহরুখ

সোনালীনিউজ ডেস্ক

অবশেষে ২৮ বছর পর স্নাতকের ডিগ্রি হাতে পেয়েছেন বলিউড সুপারস্টার শাহরুখ খান। নয়াদিল্লির হংসরাজ কলেজের ছাত্র শাহরুখ এখানে কাটানো সময়কে বিশেষ কিছু বলে উল্লেখ করেছেন। 

মুক্তির অপেক্ষায় থাকা তাঁর অভিনীত ও যশরাজ ফিল্মস প্রযোজিত ‘ফ্যান’ ছবির মিউজিক প্রকাশ অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য বর্তমানে নয়াদিল্লিতে রয়েছেন কিং খান। তারই ফাঁকে এদিন পুরনো হংসরাজ কলেজে যান তিনি। 

শাহরুখ বলেন, এখানে এসে তিনি ভীষণই আবেগাপ্লুত হয়ে পড়েছেন। তিনি জানান, এই ক্যাম্পাস-জীবন তার কাছে বিশেষ কিছু। কলেজের সময়টা তার কাটানো অন্যতম সেরা সময়।

৫০ বছর বয়সী অভিনেতা বলেন, ১৯৮৮ সালে পাস করে বের হওয়ার পর এখানে ফিরে এসে দারুণ অনুভূতি হচ্ছে। তিনি যোগ করেন, আজ নিজের সন্তানদের অভাব বোধ করছেন। তারা থাকলে, সঙ্গে নিয়ে গোটা কলেজ চত্বর ঘুরে দেখাতেন।

সনদপত্র প্রদান অনুষ্ঠান উপলক্ষে কলেজের অধ্যক্ষ রাম শর্মা জানান, সুপারস্টার ছাত্রকে পেয়ে এই কলেজ গর্বিত। তিনি বলেন, এত বছর পর শাহরুখকে সনদপত্র দিতে পেরে আনন্দ হচ্ছে।

তিনি আরও করেন, এতটা সময় ধরে, কলেজ কর্তৃপক্ষ শাহরুখের সনদপত্র অতি যত্নের সঙ্গে তুলে রেখেছিল। সনদপত্র গ্রহণ করার পর নিয়মমাফিক রেজিস্টারে স্বাক্ষরও করেন বলিউড বাদশা।

প্রসঙ্গত, দিল্লিতে জন্মগ্রহণ করা শাহরুখ রাজেন্দ্র নগর ও গৌতম বুদ্ধ নগরের বিভিন্ন জায়গায় থেকেছেন। প্রথমে সেন্ট কলাম্বা স্কুল থেকে পাস করার পর হংসরাজ কলেজ থেকে অর্থনীতিতে স্নাতক করেন তিনি। সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস।

সোনালীনিউজ/আমা

Wordbridge School
Link copied!