• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

বিয়ের খুশিতে কোহলি-আনুশকার নাচ (ভিডিও)


ক্রীড়া ডেস্ক ডিসেম্বর ৭, ২০১৭, ০৫:৫০ পিএম
বিয়ের খুশিতে কোহলি-আনুশকার নাচ (ভিডিও)

ঢাকা: গত কয়েক বছর ধরে মন দেয়া নেয়ার পর কোটি তরুণ-তরুণীর হৃদয় ভেঙে শিগগিরই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি ও বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। সেটি হতে পারে চলতি মাসের ৯ থেকে ১১ ডিসেম্বরের যেকোনো দিন। আর সেই খুশিতে ধেই ধেই করে নাঁচলেন হালের জনপ্রিয় প্রেমীক-প্রেমীকা জুটি।

সত্যি কি তাই? ভারতীয় গণমাধ্যম বলছে না, ঠিক তা নয়। আসল খবর হলো ক্রিকেটার জহির খান ও অভিনেত্রী সাগরিকা ঘাটগের রিসেপশন পার্টিতে উপস্থিত হয়েছিলেন বিরাট কোহলি ও আনুশকা শর্মা। আর সেখানেই ঘটেছে এই ঘটনা।

জহির খান ও সাগরিকা ঘাটগের বিয়ের অনুষ্ঠান, রিসেপশন পার্টির ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগের মাধ্যমে ভাইরাল হয়েছে। নবদম্পতির বেশে নজর কেড়েছেন জহির-সাগরিকা। এদিন নবদম্পতির পাশাপাশি আলাদা করে নজর কেরেছেন বিরাট-আনুশকা জুটি।

জহির-সাগরিকার বিয়ের রিসেপসনের শুরু থেকেই দেখা গেছে লাভবার্ড বিরাট কোহলি ও অানুশকা শর্মাকে। রিসেপশন পার্টিতে ধূসর ও রূপালি রঙের লেহেঙ্গায় সেজেছিলেন বলিউড সুন্দরি অানুশকা। হবু স্ত্রীর সাথে ম্যাচ করেই ধূসর রঙের স্যুট পরেছিলেন বিরাট কোহলি। সেই পোশাকে দুজনকেই চমৎকার মানিয়েছিল। তবে সেটি ছাপিয়ে আলোচনায় জায়গা পেয়েছে তাদের নাচ। আর কোহলি-আনুশকার সেই নাঁচের ভিডিও হয়েছে ভাইরাল।

ভিডিও দেখুন:

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!