• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

যে ভাবে বল বয়ের স্বপ্ন পূরণ করলেন নাদাল (ভিডিও)


ক্রীড়া ডেস্ক জুন ৪, ২০১৮, ০৫:৪৮ পিএম
যে ভাবে বল বয়ের স্বপ্ন পূরণ করলেন নাদাল (ভিডিও)

ঢাকা: ৩২তম জন্মদিনটি দারুন কাটলো স্প্যানিশ টেনিস তারকা রাফায়েল নাদালের। এদিন ম্যাচ জেতার পাশাপাশি জিতে নিলেন মনও। ফরাসি ওপেনের তৃতীয় রাউন্ডে রিচার্ড গ্যাসকেকে হারিয়ে নিজের সুনামের প্রতি সুবিচার করলেন নাদাল।

সাড়ম্বরে রাফার জন্মদিন পালণ করল তার প্রিয় গ্র্যান্ড স্ল্যাম টুর্নামেন্ট। কোর্টে এবং কোর্টের বাইরে, যারপরনাই খুশি নাদালও নিজেকে উজাড় করে দিলেন রোলাঁ গারো ও সমর্থদরে জন্য। ফরাসি ওপেনের আয়োজকদের তরফে নাদালের জন্মদিনে রাজকীয় পার্টি দেওয়া হয়। বিশাল কেক কেটে সেলিব্রেট করা হয় রাফার বার্থ-ডে পার্টি। পার্টিতে উপস্থিত ছিলেন রাফার কোর্টের বন্ধুরাও। নাদালের হাতে তুলে দেওয়া হয় জন্মদিনের উপহার।

ম্যাচ শেষে এক উপস্থাপিকা নাদালকে জানান, এই ম্যাচের এক বলবয় নাদালের ভক্ত। নাদালের সঙ্গে একটু টেনিস খেলতে চায় ওই বলবয়টি। ভক্তকে হতাশ করেননি নাদাল। উপস্থাপিকা নাদালকে বলেন, ‘‌বিশ্বজুড়ে আপনার অনেক ভক্ত আছে। এই ছেলেটি আপনার খুব বড় ভক্ত। ও আপনার সঙ্গে খেলতে চায়।’‌

হাসিমুখে সম্মতি দেন নাদাল। নিজের ব্যাগ থেকে একটি র্যাকেট বের করে নিজেই সেটা তুলে দেন ওই ভক্তের হাতে। তারপরে নেমে পড়েন কোর্টে। যতক্ষণ চলে দু’‌জনের খেলা গ্যালারির সৌজন্য থামতেই চায়নি।

ভিডিও দেখুন:

উল্লেখ্য, দশবার ফরাসি ওপেন জিতে বিরল নজির স্থান করেছেন নাদাল। এবার তাঁর সামনে এগারোবার ক্লে কোর্টে গ্র্যান্ড স্লাম জেতার হাতছানি। চতুর্থ রাউন্ডে নাদালকে খেলতে হবে বিশ্বের ৭০ নম্বর জার্মান তারকা ম্যাক্সিমিলিয়ান মার্টিরারের বিরুদ্ধে।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!