• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

শ্রীলঙ্কাকে এক বিন্দুও ছাড় নেই!


ক্রীড়া প্রতিবেদক জানুয়ারি ২৫, ২০১৮, ০৯:৩৮ এএম
শ্রীলঙ্কাকে এক বিন্দুও ছাড় নেই!

ঢাকা: বাংলাদেশ যেন বিশাল ব্যবধানে জেতে বৃহস্পতিবার এই প্রার্থনা করবে গোটা জিম্বাবুয়েই। বাংলাদেশও যে চন্ডিকা হাথুরুসিংহের শ্রীলঙ্কাকে বিন্দুমাত্র ছাড় দিতে রাজি নয় সেটি হাবেভাবে বুঝিয়ে দিয়েছে।

বুধবার মিরপুরে অনুশলীনে এসে পিচ দেখতে গিয়েছিলেন হাথুরু, অধিনায়ক দিনেশ চন্ডিমাল ও ম্যানেজার। সেখান থেকে তারা ফিরেছেন একরাশ হতাশা নিয়ে। কারণ সেখানে তিনটি পিচ প্রস্তুত করে রাখা হচ্ছে। কোন উইকেটে খেলা হবে সেটি নিশ্চিত হতে পারেনি লঙ্কানরা।

এটি নিয়ে মন খারাপই করেছেন চন্ডিমাল। সংবাদ সম্মেলনে তাঁর কথা শুনে সেটাই বোঝা যায়,‘ সংবাদ সম্মেলনে আসার আগে আমি, কোচ ও ম্যানেজার পিচ দেখেছি। দুই-তিনটা উইকেট প্রস্তুত করে রাখা হচ্ছে। জানি না কোনটিতে খেলা হবে। কাল কোন উইকেট দেবে সেটার জন্য অপেক্ষা করছি। ঠিক জানি না কেন এটা জটিল করে তোলা হচ্ছে। যে উইকেটই দেওয়া হোক, আমরা প্রস্তুত।’

শ্রীলঙ্কার জন্য ম্যাচটি সেমিফাইনাল। জিতলে ফাইনালে যাওয়া হবে। হারলেই বিদায় নেওয়ার সমুহ সম্ভাবনা রয়েছে। বাংলাদেশের কাছে এই ম্যাচের খুব একটা মূল্য নেই। তারপরও এক বিন্দু ছাড় দেবে না মাশরাফির দল। সেটি উইকেট রহস্য দেখেই কিছুটা অনুধাবন করা যায়। তাছাড়া এর আগে শ্রীলঙ্কা গ্রানাইটে অনুশীলন করতে চেয়েছিল। সেটাতেও অনুমতি দেয়নি বিসিবি। বোঝাই যাচ্ছে, মাঠ ও মাঠেই বাইরে হাথুরুর শ্রীলঙ্কাকে চাপে রাখতে চাচ্ছে বাংলাদেশ।


সোনালীনিউজ/ঢাকা/আরআইবি/আকন

Wordbridge School
Link copied!