• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সোমবার থেকে ঢাকায় আন্তর্জাতিক জুনিয়র টেনিস


ক্রীড়া প্রতিবেদক নভেম্বর ৪, ২০১৭, ০৮:০৪ পিএম
সোমবার থেকে ঢাকায় আন্তর্জাতিক জুনিয়র টেনিস

ঢাকা: স্বাগতিক বাংলাদেশসহ ১৭টি দেশের ৬৮ জন বালক এবং ৩৮ জন বালিকা খেলোয়াড়ের অংশগ্রহণে সোমবার (৪ নভেম্বর) থেকে শুরু হচ্ছে ‘৩১তম বাংলাদেশ আন্তর্জাতিক জুনিয়র টেনিস চ্যাম্পিয়নশিপস।’ এদিন রমনাস্থ জাতীয় টেনিস কমপ্লেক্সে প্রতিযোগিতার উদ্বোধন করবেন টেনিস ফেডারেশনের সভাপতি ও পররাষ্ট্র প্রতিমন্ত্রী মো. শাহরিয়ার আলম।

আন্তর্জাতিক টেনিস ফেডারেশন (আইটিএফ) এর অনুমোদনক্রমে ও বাংলাদেশ টেনিস ফেডারেশনের ব্যবস্থাপনায় শনিবার (৪ নভেম্বর) শুরু হয়েছে প্রতিযোগিতার বাছাইপর্বের খেলা।
এখান থেকে ৬ জন খেলোয়াড় মূলপর্বে উন্নীত হবে। চূড়ান্ত পর্বের খেলা ৬ নভেম্বর থেকে শুরু হবে। অংশগ্রহনকারী খেলোয়াড়দের ‘ফারস হোটেল এন্ড রিসোর্ট’ এ আবাসনের ব্যবস্থা করা হয়েছে।

প্রতিযোগিতায় বালক একক, বালক দ্বৈত, বালিকা একক ও বালিকা দ্বৈত মোট ৪টি ইভেন্ট অন্তর্ভূক্ত থাকবে। খেলোয়াড়দের র‌্যাংকিং অনুযায়ী বালক বিভাগে ভারতের ঋষাব শারদা (২৯৪) টপ সীড ও মালয়েশিয়ার জিয়ান কিওং তাকেশি কৌ (৭৬৬) দ্বিতীয় সীড এবং বালিকা বিভাগে চাইনিজ তাইপের ওয়েই নিং ফ্যাং (৮৩১) টপ সীড ও চাইনিজ তাইপের ইউ চিন তাশি (১০২০) দ্বিতীয় সীড খেলোয়াড়।

শনিবার জাতীয় টেনিস কমপ্লেক্সে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয়। বাংলাদেশ টেনিস ফেডারেশনের সাধারণ সম্পাদক প্রতিযোগিতার টাইটেল স্পন্সরশীপের জন্য ইসলামী ব্যাংক বাংলাদেশকে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন। তিনি আশা প্রকাশ করেন যে, ইসলামী ব্যাংক বাংলাদেশ লি: বাংলাদেশ টেনিসের উন্নয়নে অগ্রনী ভূমিকা অব্যাহত রাখবেন। তিনি কোস্পন্সরশীপের জন্য শাহজালাল ইসলামী ব্যাংক লি:, মিল্ক ভিটা, বেস্ট ইলেক্ট্রনিক্স এবং একমি প্রিমিয়াম ড্রিংকিং ওয়াটার কে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!