• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

সাকিব-মোস্তাফিজকে নিয়ে বিসিবির সিদ্ধান্ত অটল


ক্রীড়া ডেস্ক আগস্ট ২৯, ২০২১, ০৫:৪৫ পিএম
সাকিব-মোস্তাফিজকে নিয়ে বিসিবির সিদ্ধান্ত অটল

ঢাকা: সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত হবে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) স্থগিত হওয়া ম্যাচগুলো। করোনাভাইরাসের কারণে আইপিএলের ২৯ ম্যাচ হওয়ার পর অনির্দিষ্ট সময়ের জন্য স্থগিত হয়ে যায়। বাকি সেই অংশটি হতে যাচ্ছে সেপ্টেম্বর-অক্টোবরে।

এই সময়ে বাংলাদেশ দলের ব্যস্ততা নেই। তাই সাকিব আল হাসান ও মোস্তাফিজুর রহমানকে আইপিএলের জন্য অনাপত্তি পত্র দিতে সমস্যা হবে না বলে আগেই জানিয়েছিলেন বিসিবির ক্রিকেট অপারেশন্স আকরাম খান।
 
বিশ্বকাপের আগে ক্রিকেটাররা চাইছেন বিশ্রাম। বোর্ডও তাদের বিশ্রামের বিষয়টি বিবেচনায় রেখেছে। আবার কেউ কেউ চাইছেন, আগেভাগে বিশ্বকাপের প্রথম রাউন্ডের ভেন্যু ওমানে গিয়ে ক্যাম্প করুক দল।

এই দুইয়ের ডামাডোলে সাকিব-মোস্তাফিজ আইপিএলে খেলার অনুমতি পাবেন কি না এ নিয়ে কিছুটা ধোঁয়াশা ছিল। তবে সেই ধোঁয়াশা আবারো দূর করেছেন বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান। দুই ক্রিকেটার আইপিএলে খেলার এনওসি বা অনাপত্তিপত্রের জন্য আবেদন করেছেন জানিয়ে আকরাম বলেন, বোর্ড দুই ক্রিকেটারের আইপিএলে অংশগ্রহণের ব্যাপারে ইতিবাচক।

আকরাম বলেন, ‘মোস্তাফিজ অনুমতি চেয়ে কিছুদিন আগে আবেদন করেছে। সাকিব গতকাল আবেদন করেছে এনওসির জন্য। আমরা ১ তারিখ এই ব্যাপারে সিদ্ধান্ত নিব। এটা তো আমাদের জন্য অনেক ভালো যে আমাদের ক্রিকেটাররা আইপিএলের মতো উঁচু মানের টুর্নামেন্টে খেলবে। সেখানে যদি ভালো করে, দলের জন্য উপকার হবে। এই কন্ডিশনেই আমরা বিশ্বকাপ খেলব।’

সোনালীনিউজ/এআর

Wordbridge School
Link copied!