• ঢাকা
  • বুধবার, ২৮ সেপ্টেম্বর, ২০২২, ১৩ আশ্বিন ১৪২৯

বাংলাদেশের যে চ্যানেলে দেখা যাবে কাতার বিশ্বকাপ


ক্রীড়া ডেস্ক আগস্ট ১৮, ২০২২, ০২:৩৬ পিএম
বাংলাদেশের যে চ্যানেলে দেখা যাবে কাতার বিশ্বকাপ

ঢাকা: ফুটবল ভক্তদের বড় সুখবর দিল দেশের একমাত্র টিভি চ্যানেল টি স্পোর্টস। আগামী ২০ নভেম্বর থেকে কাতারে শুরু হতে যাওয়া বিশ্বকাপ ফুটবলের প্রতিটি ম্যাচ সরাসরি দেখা যাবে টি স্পোর্টসে। 

আগামী ২০ নভেম্বর কাতারে শুরু হবে ফিফা বিশ্বকাপের ২২তম আসর। এশিয়ার কোনও দেশে বিশ্বকাপ অনুষ্ঠিত হওয়ায় এবারকার বিশ্বকাপের খেলার টাইমিংগুলো হয়েছে দারুণ। গ্রুপ পর্বের ম্যাচগুলো শুরু হবে বাংলাদেশ সময় বিকাল ৪টা, সন্ধ্যা ৭টা, রাত ১০টা ও রাত ১টায়। 

ফিফা বিশ্বকাপের সব ম্যাচ সম্প্রচারের পাশাপাশি বিশ্বকাপ কেন্দ্রিক টিভি শো গুলোতে বৈচিত্র্য আনবে টি স্পোর্টস। চমক হিসেবে যাতে যোগ দেবেন ইউরোপ ও লাতিন আমেরিকার বিভিন্ন দেশের হয়ে ফুটবল বিশ্বকাপ খেলা সাবেক ফুটবলাররা। 

এদিকে, মূল ‘ফ্ল্যাগ শিপ’ শো’র পাশাপাশি সেলিব্রিটি, ফুটবল ফ্যান ও টি স্পোর্টসের দর্শকদের নিয়ে ব্যতিক্রমধর্মী অনুষ্ঠান আয়োজন করবে টি স্পোর্টস। বিশ্বকাপের তরতাজা সব খবর নিয়ে সাজানো হবে ওয়ার্ল্ড কাপ বুলেটিন, বিশ্বকাপ হোস্ট কাতার থেকে সার্বক্ষণিক যুক্ত থেকে ম্যাচগুলোর প্রিভিউ আর ম্যাচের বিশ্লেষণ করা হবে।

বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান ও টি স্পোর্টসের ব্যবস্থাপনা পরিচালক সাফওয়ান সোবহান জানান, ‘দেশের প্রথম স্পোর্টস চ্যানেল হিসেবে শুরু থেকেই আমরা ক্রীড়া বিশ্বের সব আলোচিত ইভেন্ট সরাসরি সম্প্রচারের উদ্যোগ নিয়ে আসছি। ফিফা বিশ্বকাপ হলো ক্রীড়া বিশ্বের সবচেয়ে মর্যাদাপূর্ণ আসর। ফুটবল ও ফিফা বিশ্বকাপের প্রতি এদেশের মানুষের আবেগ বরাবরই আলাদা। সে কারণে ফিফা বিশ্বকাপ বাংলাদেশে সম্প্রচারের স্বত্ব পেতে আমরা আলোচনা চালিয়ে গেছি। ফিফার প্রতি আমরা কৃতজ্ঞ তারা টি স্পোর্টসকে বিশ্বকাপ সম্প্রচারের সহযাত্রী হিসেবে বেছে নিয়েছে।’

সোনালীনিউজ/এআর

Wordbridge School
Sonali IT Pharmacy Managment System