• ঢাকা
  • শুক্রবার, ১৪ জুন, ২০২৪, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১

গত কয়েক দিনের ঘটনা নিয়ে মুখ খুলতে যাচ্ছেন তামিম


ক্রীড়া ডেস্ক  সেপ্টেম্বর ২৭, ২০২৩, ১২:১৮ পিএম
গত কয়েক দিনের ঘটনা নিয়ে মুখ খুলতে যাচ্ছেন তামিম

ঢাকা: বিশ্বকাপের বাকি আর মাত্র কদিন। আইসিসির মেগা টুর্নামেন্টে অংশগ্রহণকারী দেশগুলোর মধ্যে সবার শেষে গতকাল রাতে দল ঘোষণা করেছে বাংলাদেশ। এর আগে হয়েছে বেশ নাটকীয়তা। সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে আজ তামিম ইকবালকে ছাড়াই দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ওয়ানডে সুপার লিগে শীর্ষ তিনে বাংলাদেশ দল যেই তামিমের নেতৃত্বে স্থান করে নিয়েছিল সেই তামিমকে ছাড়াই বিশ্বকাপে যাচ্ছে টাইগাররা। যা নিয়ে তোলপাড় ক্রিকেট পাড়ায়। 

এসব নিয়ে তামিম ইকবাল এখন পর্যন্ত মুখ না খুললেও আজ এক ফেসবুক পোস্টে সবকিছু নিয়ে কথা বলার ইঙ্গিত দিয়েছেন দেশসেরা এই ওপেনার। এক ফেসবুক বার্তায় তামিম লিখেন, "আজকে বাংলাদেশ জাতীয় দল ভারতের উদ্দেশে রওনা দেওয়ার পর একটি ভিডিও বার্তার মাধ্যমে আমি সবাইকে বিগত কয়েক দিনের ঘটে যাওয়া ব্যাপারে কিছু কথা বলবো। গত কয়েক দিন অনেক কথাই গণ মাধ্যমগুলোতে এসেছে।  আমি মনে করি বাংলাদেশ দলের এবং আমার ভক্ত - সমর্থক সবারই পরিষ্কার ভাবে সব কিছু জানার অধিকার রাখে।"   

tamim_post

বিশ্বকাপের এক মাসের চেয়েও কম সময়ে নতুন ক্রিকেটারদের ঝালিয়ে দেখা আরো কতো কি! সবকিছু চূড়ান্তরূপ ধারণ করে ২৫ তারিখ মাঝরাতে। বিশ্বকাপের দল ঘোষণা নিয়ে টালমাটাল অবস্থা টাইগার ক্রিকেট বোর্ডের। আবারো নতুনভাবে হাজির সাকিব তামিম দ্বন্দ্ব। অবশেষে বিশ্বকাপ দল ঘোষণা, যেখানে নেই অভিজ্ঞ ক্রিকেটার তামিম ইকবাল। নির্বাচকরা জানিয়েছেন চোটের জন্য তাকে দলে নেওয়া হয়নি। 

চোট নিয়ে বিশ্বকাপের দলে রয়েছেন অন্যান্য দেশের একাধিক ক্রিকেটার। অস্ট্রেলিয়ার ট্রেভিস হেড থেকে ধরে ইংল্যান্ডের জোফরা আর্চার ও নিউজিল্যান্ডের কেন উইলিয়ামসনের মতো ক্রিকেটারদের চোট থাকা সত্ত্বেও তাদের নিয়ে বিশ্বকাপ দল সাজিয়েছে তাদের ক্রিকেট বোর্ড। 

এমএস

Wordbridge School
Link copied!