• ঢাকা
  • মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

দেশ বিপদ মুক্ত নয় : তথ্যমন্ত্রী


নিজস্ব প্রতিবেদক মে ২৭, ২০১৬, ০৩:৩২ পিএম
দেশ বিপদ মুক্ত নয় : তথ্যমন্ত্রী

জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদের সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, দেশ বিপদ মুক্ত নয়। বিএনপি-জামায়াতের হাত থেকে দেশ ও সংবিধানকে রক্ষা করতে হলে আরেকটি যুদ্ধের জন্য প্রস্তুত হতে হবে।
তিনি বলেন, বিএনপি ও জামায়াত চক্র রাষ্ট্র ও সংবিধানের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছে। দেশ ও সংবিধানকে তাদের ষড়যন্ত্র থেকে রক্ষা করতে হবে।
তিনি আজ বঙ্গবন্ধু এভিনিউর দলীয় কার্যালয়ে জাসদের কাউন্সিলের পর প্রথম জাতীয় কমিটির সভায় সভাপতির প্রারম্ভিক বক্তব্যে এ কথা বলেন।
সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, দলের কার্যকরি সভাপতি রবিউল আলম, জাসদের উপদেষ্টা অধ্যাপক সৈয়দ আনোয়ার হোসেন, উপদেষ্টা ডা. মোয়াজ্জেম হোসেন, সাধারণ সম্পাদক শিরিন আখতার, সার্জেন্ট রফিকুল ইসলাম বীরপ্রতীক ও জাসদ স্থায়ী কমিটির সদস্য মোশাররফ হোসেন।
ইনু বলেন, ১৯৭৫ সালে বঙ্গবন্ধুর হত্যার মধ্য দিয়ে জিয়াউর রহমান-মোশতাক সরকার সামরিক শাসন জারি করে দেশকে পাকিস্তানী ভাবধারায় নিয়ে গেছে।
তিনি বলেন, ৯০ সালের বিজয় আমাদের হাতছাড়া হয়ে যায়। ৯০ সালের পর জামায়াতকে সাথে নিয়ে বেগম জিয়া মাঠে নামেন।
তথ্যমন্ত্রী বলেন, ২০০৮ সালের বিজয়ের মধ্যে দিয়ে সাম্প্রদায়িকা ও জঙ্গিবাদের বিরুদ্ধে লড়াই শুরু হয়। অপরদিকে বিএনপি ও জামায়াত রাষ্ট্র ও সংবিধানের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করে।
তিনি বলেন, আমরা সংবিধানের পক্ষে অপরদিকে বেগম খালেদা জিয়া সংবিধানের বিরুদ্ধে অবস্থান নিয়েছেন।

সোনালীনিউজ/এইচএআর

Wordbridge School
Link copied!