• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

এই আটপৌরে গৃহবধূ না কি ১০ লাখ ফলোয়ার!


ফেসবুক থেকে ডেস্ক জুলাই ২২, ২০১৭, ১১:৪৩ এএম
এই আটপৌরে গৃহবধূ না কি ১০ লাখ ফলোয়ার!

ঢাকা: সেলিব্রিটি বলতে যা বোঝায়, তা তিনি নন। সিনেমায় বা টেলিভিশন সিরিয়ালে দেখা যায় না তাকে। রাজনীতির ময়দানে বা কোনও সামাজিক আন্দোলনের শরিক নন তিনি। তবে সামাজিক যোগযোগ মাধ্যম ফেসবুকে তিনি ইতিমধ্যেই সেলিব্রিটি হয়েছেন। তবে ফেসবুকেও তিনি কিন্তু নিয়মিত নন। অথচ, সেই ফেসবুকেই তার ফলোয়ারের সংখ্যা ছাড়িয়েছে ৯ লক্ষেরও বেশি, প্রায় ১০ লাখ! 

এমনকী, তার যে কোনও পোস্ট হওয়ার সঙ্গে সঙ্গেই তাতে ‘লাইক’ পড়ে গড়ে হাজার সাত হাজারের কাছাকাছি। এই প্রায় অবিশ্বাস্য ফলোয়ার সংখ্যার জন্য সোশ্যাল মিডিয়ায় এখন রীতিমতো চর্চায় বিষয় ভারতের দিল্লির এক আটপৌরে গৃহবধূ। যার নাম- কিরণ যাদব

কেন ফেসবুকে কিরণের জনপ্রিয়তা দিনকে দিন বাড়ছে, তা বোঝা মুশকিল। যা লেখেন, তাতেই ‘একাত্ম’ হয়ে পড়েন, তাই কি? তার পোস্টগুলির বিষয়বস্তুতে হামেশাই উঠে আসে দেশের আমজনতার দুর্দশার কথা। প্রায় সব সময়ই রাজনীতির কারবারিদের তুলোধোনা করেন কিরণ। সব ধরনের সাম্প্রতিক বিষয়েই মন্তব্য করেছেন কিরণ। আর তার সব পোস্টই হিন্দিতে। তা-ও আবার বেশ কঠিন হিন্দিতে। 

তবু মুহূর্তের মধ্যেই তা শেয়ার হচ্ছে, তাতে লাইক পড়ছে হাজারে হাজারে। কিরণের ফেসবুক পেজের প্রোফাইল অনুযায়ী, ২০১৪-র মার্চে তিনি এই প্রোফাইল তৈরি করেছিলেন। বিহারের বৈশালী শহরের কিরণ আপাতত দিল্লির বাসিন্দা। বিহারেই পড়াশোনা। এক সময় চাকরিও করেছেন একটি বেসরকারি সংস্থায়। মাত্র তিন বছরেই তার ফেসবুক ফলোয়ারের সংখ্যা বেড়েছে অবিশ্বাস্য গতিতে।

সোনালীনিউজ/ঢাকা/এআই

Wordbridge School
Link copied!