• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

এরশাদের জোটের সম্মেলন স্থগিত


নিজস্ব প্রতিবেদক জুলাই ৭, ২০১৭, ০১:১৮ এএম
এরশাদের জোটের সম্মেলন স্থগিত

ঢাকা : পূর্বপ্রস্তুতি সত্ত্বেও প্রতিকূল আবহাওয়ার কারণে জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের নেতৃত্বাধীন সম্মিলিত জাতীয় জোটের প্রতিনিধি সম্মেলন স্থগিত করা হয়েছে।

তবে কবে নাগাদ সেটি হবে তা জানানো হয়নি। ৮ জুলাই রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে এই সম্মেলন অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। জাতীয় পার্টির চেয়ারম্যানের কার্যালয়ে প্রেস উইং এ দায়িত্বরত কর্মকর্তা আব্দুর রহিম এ তথ্য জানান।

তিনি বলেন, ‘সব ধরনের প্রস্তুতি থাকা সত্ত্বেও দেশের প্রতিকূল আবহাওয়া ও বৈরি পরিস্থিতির কারণে পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ জোট নেতাদের সঙ্গে কথা বলে সম্মেলন স্থগিত করেছেন।’

জানা গেছে, দেশে অব্যাহত বৃষ্টির কারণে সম্মেলন অনুষ্ঠানে সমস্যা হতে পারে। এই সম্মেলনে সারা দেশ থেকে নেতা-কর্মী আসার কথা ছিল। কিন্তু দেশের বিভিন্ন স্থান প্লাবিত। এই অবস্থায় লোক জমায়েতের টার্গেট পূরণ করা সম্ভব হবে না। তা ছাড়া বেশ কয়েক দিন আবহাওয়ার এই পরিস্থিতিতে বৃষ্টি হতে পারে। সব কিছু বিবেচনা করে সম্মেলন স্থগিত করা হয়েছে।

দলের মহাসচিব ও জোটের মুখপাত্র এ বি এম রুহুল আমিন হাওলাদার বলেন, ‘দেশের মানুষকে বন্যায় বিপদে ফেলে আমরা সম্মেলন না করার সিদ্ধান্ত নিয়েছি। আমরা নেতা-কর্মীদের নির্দেশ দিয়েছি যার যা আছে তাই নিয়ে দেশের বিপদগ্রস্ত মানুষের পাশে দাঁড়াতে।’

পরবর্তীকালে সুবিধামতো সময়ে সম্মেলন অনুষ্ঠানের কথাও জানান তিনি।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!