• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

দেরি কেন এখনই শপথ নিন, কাদেরকে মওদুদের পরামর্শ


নিজস্ব প্রতিবেদক মার্চ ১৮, ২০১৮, ১২:৪৮ পিএম
দেরি কেন এখনই শপথ নিন, কাদেরকে মওদুদের পরামর্শ

ঢাকা : ডিসেম্বর পর্যন্ত অপেক্ষা না করে এখনই আরেক দফায় শপথ নিতে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে পরামর্শ দিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মওদুদ আহমদ।

শনিবার (১৮ মার্চ) এক সভায় তিনি এ কথা বলেন। জাতীয় প্রেস ক্লাবে ‘দেশমাতার কারাবাস দীর্ঘায়িত করার সরকারি ষড়যন্ত্র বন্ধ ও সব রাজবন্দির অনতিবিলম্বে মুক্তির দাবি’ শীর্ষক এ সভার আয়োজন করে নাগরিক অধিকার আন্দোলন ফোরাম নামের সংগঠন।

মওদুদ বলেন, সরকারের মনে যা আছে, তাদের নেতারা প্রকাশ করে দিয়েছেন। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেই দিয়েছেন ‘নির্বাচনের বিজয় আনুষ্ঠানিকতা বাকি মাত্র’। তার মানে ২০১৪ সালের ৫ জানুয়ারির মতো নীলনকশা অনুযায়ী আরেকটা নির্বাচনের পরিকল্পনা হয়ে গেছে। এখন শুধু আনুষ্ঠানিকতা। গেজেট নোটিফিকেশন এবং শপথ গ্রহণ হবে। তাহলে আগামী ডিসেম্বর মাস পর্যন্ত কেন, এখনই শপথ নিন।

নেতাকর্মীদের উদ্দেশে বিএনপির এই স্থায়ী কমিটির সদস্য বলেন, বিশ্বে স্বৈরাচার সরকারের পতন যেভাবে হয়েছে, বর্তমান সরকারেরও পতন একইভাবে হবে। শুধু সময়ের ব্যাপার। খালেদা জিয়া যেদিন কারাগার থেকে বের হবেন, সেদিন দেশের মানুষ রাজপথে বের হয়ে আসবে। সেই জোয়ারে বাংলাদেশে আবার গণতন্ত্র ফিরে আসবে।

আয়োজক সংগঠনের উপদেষ্টা নাছির উদ্দিন হাজারীর সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সভাপতি রুহুল আমিন গাজী, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক এম জাহাঙ্গীর আলম প্রমুখ।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!