• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

দেশের কল্যাণে সবাইকে এক সাথে কাজ করতে হবে


নিজস্ব প্রতিবেদক নভেম্বর ১২, ২০১৭, ০৪:৩৮ পিএম
দেশের কল্যাণে সবাইকে এক সাথে কাজ করতে হবে

ঢাকা: বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া বলেছেন, গণতন্ত্রে মতপার্থক্য থাকবেই, কিন্তু দেশের কল্যাণে সবাইকে এক সাথে কাজ করতে হবে।

রোববার (১২ নভেম্বর) রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

খালেদা জিয়া অভিযোগ করেন, আওয়ামী লীগ সরকার জনগণকে ভয় পায়, তাই সমাবেশে আসতে বিএনপি নেতাকর্মীদের পথে পথে বাধা দিয়েছে।

বিকেল সোয়া ৩ টার দিকে তিনি সমাবেশের মঞ্চে ওঠেন। প্রায় দেড় বছর পর প্রকাশ্য সমাবেশে বক্তব্য দেন বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া। তার বক্তব্যকে কেন্দ্র করে দলীয় নেতাকর্মীদের মধ্যে ব্যাপক আগ্রহ ও উৎসাহ-উদ্দীপনা বিরাজ করছে। 

দুপুর পৌনে ২টায় পবিত্র কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে বিএনপির সমাবেশ শুরু হয়। বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সমাবেশে সভাপতিত্ব করেন।

দুপুরের পর থেকেই রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে মিছিল নিয়ে প্রবেশ করতে শুরু করেছেন বিএনপির নেতাকর্মীরা। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে বাড়ছে লোকজনের সমাগম, ভরে উঠছে সোহরাওয়ার্দী উদ্যান। ঢাকা ও এর আশপাশের জেলাগুলো থেকে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা সমাবেশে যোগ দিচ্ছেন। সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশ হলেও নেতাকর্মীরা উদ্যানের বাইরের মূল সড়কে অবস্থান নিয়ে মিছিল করছেন।

সোনালীনিউজ/জেএ

Wordbridge School
Link copied!