• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

নেতাকর্মীদের উচিত কথা বললেন কাদের


নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম এপ্রিল ২৯, ২০১৭, ০৬:৪২ পিএম
নেতাকর্মীদের উচিত কথা বললেন কাদের

চট্টগ্রাম: উচিত ও অপ্রিয় সত্য কথা বলে নেতা-কর্মীদের সতর্ক করলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বললেন, ‘ক্ষমতা বেশি দিন থাকে না। তাই ক্ষমতার অপব্যবহার করবেন না। এটা ভালো নয়।’

আওয়ামী লীগ ক্ষমতায় না থাকলে টাকাপয়সা নিয়ে পালাতে হবে বলেও হুশিয়ারি উচ্চারণ করে বললেন, ‘কী, সেটা কি ভাবেন না? পার্টি যদি ক্ষমতায় না থাকে, এখন যে টাকাপয়সা রোজগার করছেন, এই টাকা নিয়ে তখন পালিয়ে বেড়াতে হবে।’

শনিবার (২৯ এপ্রিল) চট্টগ্রাম নগর আওয়ামী লীগের প্রতিনিধি সভায় প্রধান অতিথি হিসেবে ওবায়দুল কাদের এসব সতর্কবার্তা দেন নেতাকর্মীদের। বেলা সোয়া ১০টা থেকে দুপুর আড়াইটা পর্যন্ত নগরের পাঁচলাইশ থানাধীন একটি কমিউনিটি সেন্টারে এই প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন চট্টগ্রাম নগর আওয়ামী লীগের সভাপতি এ বি এম মহিউদ্দিন চৌধুরী। সঞ্চালনা করেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন।

প্রতিনিধি সভায় সুশৃঙ্খলভাবে তৃণমূল পর্যায়ের নেতারা নিজেদের ইউনিটের সাংগঠনিক চিত্র তুলে ধরেন। তবে কেউ দলের বিভক্তি বা দ্বন্দ্ব নিয়ে কথা বলেননি। অনুষ্ঠানের একপর্যায়ে পতেঙ্গা-হালিশহর আসনের সাংসদ এম এ লতিফের নাম উচ্চারিত হলে তৃণমূলের নেতারা চিৎকার করে ওঠেন।

সোনালীনিউজ/এন

Wordbridge School
Link copied!