• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

প্রধান বিচারপতিকে প্রধানমন্ত্রীর ওপর কথা বলার সাহস কে দিল?


নিজস্ব প্রতিবেদক আগস্ট ২৪, ২০১৭, ০৩:১৪ পিএম
প্রধান বিচারপতিকে প্রধানমন্ত্রীর ওপর কথা বলার সাহস কে দিল?

ঢাকা: প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার (এস কে) সিনহাকে উদ্দেশ্য করে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন- প্রধানমন্ত্রী সবকিছু উপেক্ষা করে দেশ ও মানুষের জন্য কাজ করে যাচ্ছেন। আজকে তার ওপর কথা বলার সাহস আপনাকে কে দিল? আজকে কী উদাহরণ দিয়া ভীতি প্রদর্শন করছেন?

বৃহস্পতিবার (২৪ আগষ্ট) সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে যুব মহিলা লীগ আয়োজিত মানববন্ধনে আমু এ মন্তব্য করেন। নারী সংসদ সদস্য (এমপি) সম্পর্কে অবমাননাকর বক্তব্যের অভিযোগ এনে প্রধান বিচারপতির পদত্যাগের দাবিতে এ মনববন্ধনের আয়োজন করা হয়।

শিল্পমন্ত্রী বলেন- ‘প্রধান বিচারপতি পাকিস্তানের বিচারব্যবস্থার সঙ্গে তুলনা করে প্রত্যক্ষ-পরোক্ষভাবে যে ঔদ্ধত্য দেখিয়েছেন, তা সীমা ছাড়িয়ে যাচ্ছে। তাকে ভুলে গেলে হবে না, আজকের যিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা, তিনি তিনবারের প্রধানমন্ত্রী। তিনি ক্ষমতায় আসার পর তাকে নানাভাবে হত্যার চেষ্টা করা হয়েছে। কিন্তু তাকে কোনো কিছুই দমিয়ে রাখতে পারে নাই’।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক। যুব মহিলা লীগের নেত্রী নাজমা আক্তারের সভাপতিত্বে মানববন্ধন সঞ্চালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক অধ্যাপক অপু উকিল।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!