• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

বিভাগীয় সমাবেশ করবে এরশাদের সম্মিলিত জাতীয় জোট


নিজস্ব প্রতিবেদক আগস্ট ১০, ২০১৭, ০৯:৪৬ পিএম
বিভাগীয় সমাবেশ করবে এরশাদের সম্মিলিত জাতীয় জোট

ঢাকা: জাতীয় পার্টির নেতৃত্বে গঠিত সম্মিলিত জাতীয় জোটের এক লিয়াঁজো সভা অনুষ্ঠিত হয়েছে। সেই সভায় প্রতি বিভাগের জোটের পক্ষ থেকে সমাবেশ করার সিদ্ধান্ত ও তারিখ ঘোষণা করা হয়েছে।

এক বিজ্ঞপ্তিতে দলটির পক্ষ থেকে জানানো হয়েছে, বৃহস্পতিবার(১০ আগস্ট) সকালে জাতীয় পার্টির চেয়ারম্যানের বনানীস্থ কার্যালয়ে সম্মিলিত জাতীয় জোটের লিয়াজোঁ কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।

সভার সভাপতির বক্তব্যে জাতীয় পার্টির মহাসচিব রুহুল আমিন হাওলাদার বলেছেন, টিয়ার আর কাবিখায় সরকারকে খেয়ে ফেলেছে। প্রধান বিচারপতির দেয়া একটি রায় নিয়ে মানুষের মধ্যে পক্ষে-বিপক্ষে অনেক গুঞ্জণ শুনি। ঘুষ, দুর্নীতি, অব্যস্থাপনা, অপরিকল্পিত নগরায়নে জনগণ এখন অতিষ্ঠ। বিএনপি এখন জনগণ থেকে অনেক দূরে। এ মূহুর্তেই আমাদের জন সমর্থন নিয়ে কাজ করতে হবে। সম্মিলিত জাতীয় জোট একত্রে কাজ করতে হবে। 

সভায় সম্মিলিত জাতীয় জোটের ৮টি বিভাগীয় সমাবেশ এবং মহাসমাবেশের সময়সূচী আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হয়। ২১ সেপ্টেম্বর খুলনা, ১৪ অক্টোবর বরিশাল, ২৮ অক্টোবর কুমিল্লা, ১১ নভেম্বর চট্টগ্রাম, ১৮ নভেম্বর সিলেট, ২৫ নভেম্বর ময়মনসিংহ ও ৯ ডিসেম্বরে রংপুরে বিভাগীয় সমাবেশের তারিখ নির্ধারণ করেছে জোটটি।

সভায় আরও বক্তব্য দেন, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, সাহিদুর রহমান টেপা, বাংলাদেশ জাতীয় জোট(বিএনএ) চেয়ারম্যান সেকেন্দার আলী মনি, জাতীয় ইসলামী মহাজোটের চেয়ারম্যান আবু নাছের ওয়াহেদ ফারুক, বাংলাদেশ ইসলামী ফ্রন্টে এর মহাসচিব মাও. এম এ মতিন।

লিয়াজোঁ কমিটির সভায় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মেজর খালেদ আখতার (অব.), বাংলাদেশ জাতীয় জোট(বিএনএ)  মহাসচিব অ্যাড. মো. জাহাঙ্গীর হোসেন, মুখপাত্র শেখ মোস্তাফিজুর রহমান, সমন্বয়কারী মো. আখতার হোসেন, বাংলাদেশ ইসলামী ফ্রন্টের যুগ্ম-মহাসচিব অধ্যাপক এমএ মোমেন, সাংগঠনিক সচিব মাও. আ.ন.ম মাসউদ হোসাইন আল ক্বাদেরী, অর্থ সচিব মাও. মো. আব্দুল মতিন, যুগ্ম-সাংগঠনিক সচিব সৈয়দ মোজাফ্ফর আহমদ, জাতীয় ইসলামী মহাজোট এর মুখপাত্র ক্বারী মাও. আসাদুজ্জামান, মহাসচিব আবুল হাছানাত ও মুফতি মুহিবুল্লাহ প্রমুখ।

সোনালীনিউজ/ঢাকা/আতা

Wordbridge School
Link copied!