• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

বেটিসের কাছে নাটকীয় হার রিয়ালের


ক্রীড়া ডেস্ক সেপ্টেম্বর ২১, ২০১৭, ১০:২৫ এএম
বেটিসের কাছে নাটকীয় হার রিয়ালের

ঢাকা: স্প্যানিশ লিগে মৌসুমে প্রথম ম্যাচ খেলতে নেমেই ক্রিস্টিয়ানো রোনালদোকে হার দেখতে হয়েছে। ম্যাচের ৯৪ মিনিটে আন্টোনিও সানাব্রিয়ার মাথার ছোঁয়ায় নাটকীয় জয় পেল বেটিস। স্প্যানিশ সুপার কাপের প্রথম লেগে ন্যু ক্যাম্পে গিয়ে রেফারিকে ধাক্কা মেরে স্প্যানিশ টুর্নামেন্টে পাঁচ ম্যাচের নিষেধাজ্ঞা পেয়েছিলেন সিআর সেভেন।

সেই নিষেধাজ্ঞা কাটিযে বুধবার রাতে বার্নাব্যুতে বেটিসের বিপক্ষে নেমেছিলেন রোনালদো। কিন্তু সুখবর দিতে পারেননি রিয়ালভক্তদের। বরং বেটিসের কাছে হেরে হতাশায় নিমজ্জিত হতে হয়েছে গোটা দল। সিআর সেভেন বেশ কয়েকবার গোলমুখ খোলার চেষ্টা করেছিলেন। কিন্তু তাঁর চেষ্টা সাফল্যের মুখ দেখেনি।

লিগে প্রতিপক্ষের মাঠের ম্যাচ দুটিতে জিতলেও ঘরের মাঠে ভ্যালেন্সিয়া ও লেভান্তের সঙ্গে টানা দুই ম্যাচে ড্র করে রিয়াল। জয় না পাওয়ার কারণ? একের পর এক গোল মিস। একটি পরিসংখ্যান জানাচ্ছে, রোনালদোহীন এই চার ম্যাচে গোল করার ১৩টি ‘বড় সুযোগ’ হেলায় হারিয়েছেন বেনজেমা-বেলরা।

রোনালদো থাকলে ওই সুযোগগুলোতে কত গোল হতো, সেটি তো নিশ্চিত করে বলা সম্ভব নয়। তবে লেভান্তের বিপক্ষে লিগে ঘরের মাঠে সর্বশেষ ম্যাচে ড্র করার পর রিয়াল মিডফিল্ডার মার্কোস ইয়োরেন্তেও বলেছিলেন, ‘ও (রোনালদো) থাকলে আজ আমরা জিততাম।’ সেই রোনালদো থাকার পরও বেটিসের মতো দলের বিপক্ষে ০-১ গোলে হার মানতে হলো রিয়াল মাদ্রিদকে।

সোনালীনিউজ/ঢাকা/আরআইবি/এইচএআর

Wordbridge School
Link copied!