• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

রাজশাহী কলেজ অধ্যক্ষের কার্যালয় ভাংচুরের ভিডিও ফাঁস


রাজশাহী ব্যুরো জুন ৭, ২০১৮, ০৯:০৮ পিএম
রাজশাহী কলেজ অধ্যক্ষের কার্যালয় ভাংচুরের ভিডিও ফাঁস

রাজশাহী: রাজশাহী কলেজ অধ্যক্ষের কার্যালয় ভাংচুর করেছে ছাত্রমৈত্রীর নেতাকর্মীরা। গত বৃহস্পতিবার (৩১ মে) বেলা ১টার দিকে এ ঘটনা ঘটে। তবে ভাংচুরের ঘটনা সম্পর্কে রাজশাহী কলেজের অধ্যক্ষ এবং ছাত্রমৈত্রী নেতারা পরস্পরবিরোধী বক্তব্য দিয়েছেন। 

অধ্যক্ষ হবিবুর রহমান বলেন, বুধবার দুপুরে ছাত্রমৈত্রীর কয়েকজন নেতা আমার কার্যালয়ে এসে ২০ হাজার টাকা চাঁদা দাবি করেন। আমি চাঁদা দিতে অস্বীকৃতি জানালে বৃহস্পতিবার দুপুরে ছাত্রমৈত্রীর মহানগর সভাপতি এএইচএম জুয়েল খান এবং সাধারণ সম্পাদক সম্রাট রায়হানের নেতৃত্বে ২০-২৫ জন এসে কার্যালয়ে ভাংচুর চালায়। এ সময় কার্যালয়ে রক্ষিত ক্রেস্ট এবং চেয়ার টেবিল ভাংচুর করা হয়। 

তবে চাঁদা দাবির বিষয়টি অস্বীকার করেছেন মহানগর ছাত্রমৈত্রীর সভাপতি এবং সাধারণ সম্পাদক। তারা বলেন, জামিল আখতার রতন দিবস উপলক্ষে অধ্যক্ষকে দাওয়াত দেয়ার জন্য ছাত্রমৈত্রীর নেতাকর্মীরা তার কার্যালয়ে যান। এ সময় অধ্যক্ষ তাদের সঙ্গে দুর্ব্যবহার করেন। এ কারণে বৃহস্পতিবার দুপুরে কয়েকজন নেতাকর্মী অধ্যক্ষের কার্যালয়ে গিয়ে এর প্রতিবাদ জানিয়েছেন। তবে ছাত্রমৈত্রীর নেতাকর্মীরা ভাংচুরের সঙ্গে যুক্ত থাকলে তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে।

সোনালীনিউজ/জেএ

Wordbridge School
Link copied!