• ঢাকা
  • মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

লাশ পড়তে শুরু করেছে: রিজভী


নিজস্ব প্রতিবেদক ফেব্রুয়ারি ২৭, ২০১৭, ০৫:১৫ পিএম
লাশ পড়তে শুরু করেছে: রিজভী

ঢাকা: নির্বাচনী এলাকাগুলোতে লাশ পড়তে শুরু করেছে বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। তিনি বলেন, আগামী ৬ মার্চ অনুষ্ঠিতব্য দেশের মাত্র কয়েকটি উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে কলাপাড়া, পাবনাসহ অন্যান্য স্থানে বিএনপি মনোনীত প্রার্থীদেরকে মনোনয়নপত্র দাখিলে বাধাসহ নির্বাচনী প্রচারণায় ভাংচুর, হামলা এবং প্রার্থীদের জীবননাশের হুমকিও দেয়া হচ্ছে। নির্বাচনী এলাকাগুলোতে নৈরাজ্যকর ও রক্তক্ষয়ী পরিবেশ বিরাজ করছে। লাশ পড়তে শুরু করেছে।

সোমবার (২৭ ফেব্রুয়ারি) দুপুরে নয়াপল্টন দলের কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

রিজভী বলেন, নতুন নির্বাচন কমিশনও (ইসি) রক্তাক্ত পথে হাঁটতে শুরু করেছে। কাজী রকিবউদ্দিন এর পদাঙ্ক অনুসরণ করে সিইসিসহ অন্যান্য কমিশনরা নির্বাচন সুষ্ঠু ও অবাধ করতে যে বড় বড় বুলি ঝেড়েছেন তা বাস্তবায়নের সম্পূর্ণ উল্টো চিত্রই দেশবাসী প্রত্যক্ষ করছে।

রিজভী আরও বলেন, গতকাল (রোববার) সিলেটে ওসমানী নগর উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই গ্রুপের রক্তক্ষয়ী সংঘর্ষে একজন কিশোর নিহত এবং ২৫ জন আহত হয়েছে।

বিএনপির এ নেতা বলেন, আমরা যে কথাটি বার বার বলেছি যে, কেবলমাত্র আওয়ামী লীগের আশা পূরণ করতেই একজন বিতর্কিত, অযোগ্য ও আওয়ামী ঘরানার লোককে সিইসি করা হয়েছে।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!