• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকারের উচিত দ্রুত আলোচনায় বসা: ফখরুল


নিজস্ব প্রতিবেদক সেপ্টেম্বর ১১, ২০১৬, ০৪:০৪ পিএম
সরকারের উচিত দ্রুত আলোচনায় বসা: ফখরুল

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, সরকারের উচিত হবে দ্রুত আলোচনার মধ্য দিয়ে একটা সুষ্ঠু সমাধানের মাধ্যমে রাজনৈতিক দলগুলোর সঙ্কট নিরসন করা। বিরোধীদলকে নিশ্চিহ্ন করে দেয়ার যে প্রক্রিয়া শুরু করেছে যা দেশের জন্য, জাতির জন্য ও আওয়ামী লীগের জন্যও মঙ্গলকর হবে না। আজ রোববার (১১ সেপ্টেম্বর) দুপুরে নিজ বাসভবনে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, সমস্যা নিরসনে বিরোধীদল ও সরকারের সাথে আলোচনা হওয়া উচিত। তা সুষ্ঠু নির্বাচন, যে নির্বাচনটা হবে অবাধ নিরপেক্ষ সরকারের অধীনে। যাতে জনগণের প্রতিনিধিত্বশীল সরকার গঠিত হবে। এছাড়া এই সমস্যা নিরসনে আর কোন বিকল্প পথ নেই।

তিনি আরো বলেন, আজকে এই জঙ্গিবাদকে যারা প্রশয় দিচ্ছে তাদের বিরুদ্ধে সুষ্ঠু তদন্ত হওয়া উচিত। যদি সঠিক তদন্ত না হয় তাহলে আমরা জঙ্গিবাদের শেখড়ে গিয়ে পৌঁছাতে পারবো না। এজন্য বাংলাদেশের সকল দলমতের মানুষকে একত্রিত করে এর বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে। এসময় আরো উপস্থিত ছিলেন-জেলা বিএনপির সহ-সভাপতি সুলতানুর ফেরদৌস নম্র, সাধারণ সম্পাদক তৈমুর রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক ওবায়দুল্লাহ মাসুদসহ আরো অনেকে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!