• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

হ্যাটট্রিক চ্যাম্পিয়ন সেনাবাহিনী


ক্রীড়া প্রতিবেদক মার্চ ২৯, ২০১৭, ০৭:৫৪ পিএম
হ্যাটট্রিক চ্যাম্পিয়ন সেনাবাহিনী

ঢাকা: টানা তৃতীয় বারের মত স্বাধীনতা দিবস ভলিবল প্রতিযোগিতার শিরোপা জিতলেন বাংলাদেশ সেনাবাহিনী। বুধবার (২৯ মার্চ) পল্টনন্থ ভলিবল স্টেডিয়ামে অনুষ্ঠিত প্রতিযোগিতা’র ফাইনালে বিদ্যুৎ উন্নয়ন বোর্ডকে হারিয়ে হ্যাটট্রিক চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে সেনাবাহিনী ভলিবল দল। এর আগে ২০১৫-১৬ সালেও শিরোপা জিতেছিল তারা।

এদিন শিরোপা নির্ধারণী খেলায় বিদ্যুৎ উন্নয়ন বোর্ডকে ২৫-১৯, ২৫-২২, ২৫-২৩ পয়েন্টে (৩-০ সেটে) পরাজিত করে বাংলাদেশ সেনাবাহিনী। স্থান নির্ধারনী খেলায় তিতাস ক্লাব নির্ধারিত সময়ে মাঠে অনুপস্থিত থাকায় বাংলাদেশ নৌ বাহিনী প্রতিযোগিতাটির তৃতীয় স্থান অর্জন করে। অসাধারণ নৈপুণ্য প্রদর্শন করে প্রতিযোগিতায় সেরা এ্যাটাকার হয়েছেন সেনাবাহিনীর মো. ইমদাদ। সেরা সেটাপার হয়েছেন মো. মহসিন এবং সেরা লিবারো হয়েছে বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের মোহাম্মাদ আলী।
 
খেলা শেষে চ্যাম্পিয়ান ও রানার্সআপ দলের মাঝে পুরস্কার বিতরণ করেন ওয়াটন গ্রুপের অপারেটিভ ডিরেক্টর এফএম ইকবাল বিন-আনোয়ারন। বাংলাদেশ ভলিবল ফেডারেশনে সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকু, যুগ্ম সম্পাদক ও টূর্নামেন্ট কমিটির সম্পাদক ফজলে রাব্বি বাবুল, ফেডারেশনের যুগ্ম সম্পাদক আজিজুর রহমান, কোষাধ্যক্ষ মো. সিরাজুল ইসলাম, সদস্য সেলিম নকিব পাশা ও খন্দকার ইদ্রিস আলী।

প্রতিযোগিতায় চ্যাম্পিয়ান দলকে ট্রফিসহ ২০ হাজার টাকা, প্রথম রানার্সআপ দলকে ১২ হাজার টাকা এবং তৃতীয় স্থান অধিকারী দলকে  আট হাজার টাকা, সেরা খেলোয়াড়দের তিন হাজার টাকা করে প্রদান করা হয়।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!