• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

আই অ্যাম নট মুসলিম : মিয়া খলিফা


বিনোদন ডেস্ক জুন ১৫, ২০১৬, ১২:২৩ পিএম
আই অ্যাম নট মুসলিম : মিয়া খলিফা

বলিউডে পর্ন তারকা সানি লিওন প্রবেশের পর এই ভুবন নিয়ে আগ্রহ এখন অনেকের মাঝে। এই দুনিয়ার পরিচিত আরেক নাম মিয়া খলিফা। তবে লেবানিজ মিয়াএমন জগতে পা রাখায় তাকে নিয়ে সমালোচনাও কম হয়নি। আগ্রহও অবশ্য কম নয়। বর্তমানে গুগল সার্চে বিশ্বের এক নম্বর তারকা তিনি। এখনও অনেকের অভিযোগ একজন লেবানিজ নারী হিসেবে একাজে তিনি কীভাবে নামলেন?

সবকিছুর মতো সম্প্রতি নিজের পর্দা আরও একটু খুলেছেন মিয়া। জানিয়েছেন, নামের কারণে এতদিন তাকে যারা মুসলিম ভেবেছিলেন, আসলে তারা ভুল করেছেন। নিজের টুইটারে এই পর্ন তারকা জানিয়েছেন, পদবি মুসলিম হলেও এই ধর্মের সাথে তার কোনো যোগাযোগ নেই।

এতোদিন মুসলিম ভেবে অনেকে সমালোচনা করলেও সম্প্রতি একটি পর্ন ভিডিওতে তাকে হিজাব পরে অভিনয় করতে দেখা গেছে। এরপর থেকেই মুসলিমদের একাংশ মিয়ার কর্মকাণ্ডের তীব্র নিন্দা ও বিরোধিতা শুরু করেছেন। তাকে নিয়ে ব্যঙ্গ বিদ্রুপও চলছে।

এমনকি মিয়ার বাবা-মাও ব্যাপক ক্ষেপেছেন। মিয়ার সাথে সব সম্পর্ক ছিন্নের ঘোষণাও তারা দিয়ে দিয়েছেন। এক বিবৃতিতে জানিয়েছিলেন, মিয়ার সঙ্গে কোনো সম্পর্ক নেই তাদের। কারণ মিয়া যে কাজ করেছে সেটা তাদের পরিবার ও দেশ লেবাননকে কোনোভাবেই সম্মানিত করে না।

অবশ্য টুইটারে এমন ঘোষণার পর আবারও বিতর্ক শুরু হয়েছে ভার্চুয়াল দুনিয়ায়। বেগতিক অবস্থা দেখে মুখে কুলুপ এঁটেছেন মিয়া খলিফা।

সোনালীনিউজ/ঢাকা/এএম

Wordbridge School
Link copied!