• ঢাকা
  • সোমবার, ১৭ জুন, ২০২৪, ৩ আষাঢ় ১৪৩১

শাহবাগ থেকে ৬ মোবাইল ছিনতাইকারী গ্রেপ্তার


নিজস্ব প্রতিবেদক ফেব্রুয়ারি ২৫, ২০২৩, ০১:২২ পিএম
শাহবাগ থেকে ৬ মোবাইল ছিনতাইকারী গ্রেপ্তার

ঢাকা : রাজধানীর শাহবাগ এলাকা হতে মোবাইল চোরাকারবারী চক্রের মূলহোতা মোঃ ফারুক মোল্লাসহ ৬ জন সক্রিয় সদস্যকে গ্রেপ্তর করেছে র‌্যাব-৩।

শনিবার (২৫ ফেব্রুয়ারি) বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৩ এর অধিনায়ক লেঃ কর্নেল আরিফ মহিউদ্দিন আহমেদ।

তিনি জানান, সুনির্দিষ্ট গোয়েন্দা তথ্যের ভিত্তিতে শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় রাজধানীর শাহবাগ এলাকায় অভিযান পরিচালনা করে সংঘবদ্ধ মোবাইল চোরাকারবারী চক্রের মূলহোতা ১। মোঃ ফারুক মোল্লা(৫০) ২। মোঃ ইমরান খাঁন(২৪), ৩। মোঃ মিলন(২৫), ৪। মোঃ পারভেজ দফাদার (২২), ৫। মোঃ শাম্মু (৩২),এবং ৬। মোঃ আবু হানিফকে (৩০) গ্রেপ্তার করতে সক্ষম হয়। গ্রেপ্তারকৃত আসামীদের কাছ থেকে ৮৮ টি চোরাই মোবাইলফোন এবং নগদ ১০হাজার ৫৮৫ টাকা জব্দ করা হয়

তিনি আরো জানান, দীর্ঘদিন যাবৎ র‌্যাব-৩ চোরাই ও ছিনতাইকৃত মোবাইল ক্রয় বিক্রয়ের সাথে জড়িত সংঘবদ্ধ চক্রের কার্যক্রমের উপর নজরদারী করে আসছে। এরই ধারাবাহিকতায় গোয়েন্দা কার্যক্রম পরিচালনা করে কতিপয় চোরাই ও ছিনতাইকৃত মোবাইল ক্রয় বিক্রয়কারী চক্রের সন্ধান পায়।

এসব অপরাধীদের বিরুদ্ধে বার বার অভিযান পরিচালনা করে বিপুল পরিমান চোরাই ও ছিনতাইকৃত মোবাইল উদ্ধারসহ উক্ত চক্রের শতাধিক অপরাধীকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

অধিনায়ক আরো জানান, গ্রেপ্তারকৃত আসামীরা আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে রাজধানীসহ দেশের বিভিন্ন এলাকায় দীর্ঘদিন ধরে চোরাই এবং ছিনতাইকৃত মোবাইল ক্রয়-বিক্রয় করে আসছে।

এসকল মোবাইলফোন দেশের বিভিন্ন অপরাধী চক্রের সদস্যরা স্বল্প মূল্যে ক্রয় করে বিভিন্ন ধরনের অপরাধ মূলক কার্যক্রম পরিচালনা করে আসছে। উক্ত অপরাধী চক্রের বিরুদ্ধে র‌্যাবের অভিযান চলমান রয়েছে। আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!