• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকারি কর্মচারীর সন্তানদের শিক্ষাবৃত্তি বিষয়ে বিজ্ঞপ্তি


নিজস্ব প্রতিবেদক মার্চ ৪, ২০২১, ০৮:৩৬ পিএম
সরকারি কর্মচারীর সন্তানদের শিক্ষাবৃত্তি বিষয়ে বিজ্ঞপ্তি

ঢাকা: সরকারি কর্মচারীর সন্তানদের শিক্ষাবৃত্তির আবেদনের সময় বাড়ানো হয়েছে ৩১ মার্চ পর্যন্ত। একইসঙ্গে আবেদনের শর্ত ও নিয়মাবলী সংশোধন করে সম্প্রতি বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ড থেকে বিজ্ঞপ্তি জারি করা হয়েছে।

এতে বলা হয়, ২০২০-২০২১ অর্থবছরের জন্য সরকারের অসামরিক খাতের ১১ থেকে ২০ গ্রেডে কর্মরত কর্মচারীর (ডাক, তার ও দুরালাপনী, বাংলাদেশ রেলওয়ে, বিজিবি ও বাংলাদেশ পুলিশ বিভাগে নিযুক্ত কর্মচারীরা ছাড়া) ও বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ডের তালিকাভুক্ত স্বায়ত্তশাসিত সংস্থার কর্মরত (১১ থেকে ২০তম গ্রেড) কর্মচারীর সন্তানদের এবং সরকারি ও বোর্ডের তালিকাভুক্ত স্বায়ত্তশাসিত সংস্থার অক্ষম অবসরপ্রাপ্ত ও মৃত কর্মচারীর সন্তানদের শিক্ষাবৃত্তির জন্য অনলাইনে আবেদনের আহ্বান করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, আবেদনকারীদের সুবিধার্থে আবেদনের সময়সীমা ৩১ মার্চ পর্যন্ত বর্ধিতকরাসহ আবেদনের শর্ত ও নিয়মাবলী সংশোধন করা হয়েছে। আবেদনের সংশোধিত শর্ত ও নিয়মাবলী বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ডের ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে। তাই আবেদন দাখিলের শর্ত ও নিয়মাবলী অনুসরণ করে ওয়েবসাইটের মাধ্যমে ৩১ মার্চের মধ্যে আবেদন করার জন্য অনুরোধ জানানো হচ্ছে। 

সোনালীনিউজ/আইএ

Wordbridge School
Link copied!