• ঢাকা
  • সোমবার, ২০ সেপ্টেম্বর, ২০২১, ৪ আশ্বিন ১৪২৮
abc constructions

পদ থেকে অব্যাহতি চেয়েছেন: যা বললেন ওবায়দুল কাদের


নিজস্ব প্রতিবেদক সেপ্টেম্বর ৯, ২০২১, ০৯:৩৫ পিএম
পদ থেকে অব্যাহতি চেয়েছেন: যা বললেন ওবায়দুল কাদের

ফাইল ছবি

ঢাকা: একেবারে তৃণমূল পর্যায় থেকে আওয়ামী লীগকে আরো শক্তিশালী করার তাগিদ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) দুপুরে গণভবনে অনুষ্ঠিত আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভা সূচনা বক্তব্যে এ কথা বলেন তিনি।

আরও পড়ুন: আ.লীগের ২০ নেতাকে ক্ষমা করে দিলেন শেখ হাসিনা

প্রায় এক বছর পর অনুষ্ঠিত এ সভায় সভাপতিত্ব করেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের ৫৩ জন সদস্য সভায় অংশ নেন। দলীয় সভাপতির সূচনা বক্তব্যের পর কমিটির রুদ্ধদ্বার বৈঠক শুরু হয়।

সভা শেষে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের সাংবাদিকদের সঙ্গে কথা বলেন। 

আরও পড়ুন: সংসদ নির্বাচনের প্রস্তুতি নিতে নির্দেশ শেখ হাসিনার

সেকানে আবদুল কাদের মির্জা সামাজিক যোগাযোগমাধ্যমে দাবি করেছেন, সাধারণ সম্পাদকের পদ থেকে আপনি অব্যাহতি চেয়েছেন- সাংবাদিকরা এ বিষয়ে জানতে চাইলে ওবায়দুল কাদের বলেন, ‘আমি কিছুই জানি না।’

জাতীয় সম্মেলন নিয়ে সভায় কোনো কথা হয়েছে কি না? এমন প্রশ্নের জবাবে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, ‘এ বিষয় এজেন্ডাতে ছিল না।’

আরও পড়ুন: খালেদার স্থায়ী মুক্তির একমাত্র পথ দেখালেন দুদকের আইনজীবী

নোয়াখালীর রাজনৈতিক পরিস্থিতি নিয়ে বৈঠকে কোনো আলোচনা হয়নি বলে জানান ওবায়দুল কাদের। তিনি বলেন, এ ব্যাপারে এখানে কোনো কথা হয়নি। সাংগঠনিক সম্পাদক স্বপন (আবু সাঈদ আল মাহমুদ স্বপন) আলাপ-আলোচনা করে একটা কাঠামো তৈরি করেছেন নোয়াখালীর কমিটি নিয়ে। এ ব্যাপারে নেত্রীও অবহিত আছেন। স্বপন এখন দেশের বাইরে আছেন। ফিরে এলে প্রকাশ করা হবে।

সোনালীনিউজ/আইএ

Haque Milk Chocolate Digestive Biscuit
Dutch Bangla Bank Agent Banking
Wordbridge School
Sonali IT Pharmacy Managment System