• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

ভারতের বিজেপির সঙ্গে আ.লীগ প্রতিনিধি দলের বৈঠক


নিজস্ব প্রতিবেদক আগস্ট ৭, ২০২৩, ০৬:৪৪ পিএম
ভারতের বিজেপির সঙ্গে আ.লীগ প্রতিনিধি দলের বৈঠক

ঢাকা: ভারত সফররত আওয়ামী লীগের প্রতিনিধি দলের সঙ্গে দেশটির ক্ষমতাসীন রাজনৈতিক দল ভারতীয় জনতা পার্টির (বিজেপি) বৈঠক হয়েছে। 

সোমবার (৭ আগস্ট) বিজেপির প্রেসিডেন্ট জগত প্রকাশ নাড্ডা এবং সাধারণ সম্পাদক বিনোদ তড়ের সঙ্গে পৃথক বৈঠকে বসে আওয়ামী লীগের প্রতিনিধি দল।

জানা যায়, বৈঠকে দ্বিপাক্ষিক ও বহুপাক্ষিক নানা বিষয়ের মধ্যে আঞ্চলিক সহযোগিতা, জঙ্গিবাদ দমন ও রাজনৈতিক স্থিতিশীলতা বিষয়ে গুরুত্বপূর্ণ আলোচনা হয়।

সোমবার (৭ আগস্ট) বিকেলে তথ্যমন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মীর আকরাম উদ্দীন আহম্মদের পাঠানো এক বার্তায় এ সব তথ্য জানা যায়।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও কৃষিমন্ত্রী ড. আবদুর রাজ্জাকের নেতৃত্বে দলের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য মেরিনা জাহান কবিতা ও সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য আরমা দত্ত বিজেপি প্রেসিডেন্ট জে পি নাড্ডার বাসভবনে তার সঙ্গে বৈঠক করেন।

পরে বিজেপির দপ্তরে দলের সাধারণ সম্পাদক বিনোদ তড়ে'র সঙ্গে আলোচনায় বসেন আওয়ামী লীগের প্রতিনিধি দলের সদস্যরা।

ভারতীয় জনতা পার্টির (বিজেপি) আমন্ত্রণে তিন দিনের সফরে গতকাল (৬ আগস্ট) ভারতে পৌঁছায় আওয়ামী লীগের পাঁচ সদস্যের প্রতিনিধি দলটি। আগামী ৯ আগস্ট প্রতিনিধি দলটির দেশে ফেরার কথা রয়েছে।

সোনালীনিউজ/আইএ

Wordbridge School
Link copied!