• ঢাকা
  • শনিবার, ১৯ জুন, ২০২১, ৫ আষাঢ় ১৪২৮
abc constructions

শাক ভেবে রান্না করে খেয়েছেন গাঁজা, অসুস্থ ৬ জন


নিউজ ডেস্ক জুলাই ১, ২০২০, ০৫:৫৩ পিএম
শাক ভেবে রান্না করে খেয়েছেন গাঁজা, অসুস্থ ৬ জন

ঢাকা : মেথি শাক মনে করে গাঁজা গাছের পাতা রান্না করে খেয়েছেন ভারতের উত্তরপ্রদেশের কনৌজের মিয়াগঞ্জ জেলার একটি পরিবার। গাঁজার তরকারি খাওয়ার পর সেই পরিবারের সবাই অসুস্থ হয়ে পড়েন। তাদের চিকিৎসার ব্যবস্থা করতে হয়। তাদের হাসপাতালে নিয়ে যাওয়ার পর পুলিশে খবর দেওয়া হয়। এরপর গোটা ঘটনা প্রকাশ্যে আসে।

পুলিশ সূত্রে খবর, গত শনিবার নিতীশ নামে এক ব্যক্তিকে মেথি শাক বলে বিক্রি করেন স্থানীয় এক সবজি বিক্রেতা। কেনার সময় সেটি মেথি না গাঁজা, তা বুঝতে পারেননি নিতীশ। তিনি বাড়ি ফিরে বৌদি পিঙ্কির হাতে প্যাকেটটি তুলে দেন। বিকেল চারটে নাগাদ সেই গাঁজার তরকারি রান্না করেন পিঙ্কি।

এরপর বিকেল পাঁচটা নাগাদ পরিবারের ৬ জন সদস্য সেটি খান। কিছুক্ষণ পরেই তাদের শরীর খারাপ লাগতে থাকে। তারা প্রতিবেশীদের খবর দেন। তবে চিকিৎসক আসার আগেই তারা অজ্ঞান হয়ে যান।

পুলিশ সদস্যরা এই ঘটনার তদন্ত শুরু করার পর একটি কড়াইয়ে ‘গাঁজার সবজি’ দেখতে পান। এছাড়া প্যাকেটে রান্না না করা গাঁজাও খুঁজে পান তদন্তকারীরা। তারা ওই সবজি বিক্রেতাকে আটক করেন।

জেরার মুখে তিনি জানান, মজার ছলেই মেথির বদলে গাঁজা গাছ দেন। কিন্তু তদন্তকারীরা এই জবাবে সন্তুষ্ট হননি। তার বিরুদ্ধে মামলা দায়ের করা হবে বলে জানিয়েছে পুলিশ। সূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস

সোনালীনিউজ/এমটিআই

Haque Milk Chocolate Digestive Biscuit
Wordbridge School