• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

অনিশ্চয়তার মাঝেই সম্ভাব্য দল জানিয়ে দিলেন মিসবাহ


ক্রীড়া ডেস্ক সেপ্টেম্বর ১৭, ২০১৯, ০১:১৯ পিএম
অনিশ্চয়তার মাঝেই সম্ভাব্য দল জানিয়ে দিলেন মিসবাহ

ঢাকা: শ্রীলঙ্কার প্রায় সব সিনিয়র খেলোয়াড়ই পাকিস্তানে খেলতে যাওয়ার বিষয়ে বেকে বসেছেন। সেই অবস্থায় পাকিস্তান-শ্রীলঙ্কা সিরিজ আদৌ হবে কিনা তা নিয়ে প্রশ্ন রয়েছে। কিন্তু তার মধ্যেই সম্ভাব্য দল ঘোষণা করে দিল পাকিস্তান ক্রিকেট বোর্ড।

সোমবার (১৬ সেপ্টেম্বর) প্রধান নির্বাচক ও দলের হেড কোচ মিসবাহ-উল-হক দল ঘোষণা করেন। সেই দলে রাখা হয়েছে ব্যাটসম্যান আহমেদ শেহজাদ ও উমর আকমলকে। যাঁদের আগের নির্বাচক কমিটি বাদের তালিকায় ফেলে দিয়েছিল। তবে নিরাপত্তার কারণে শ্রীলঙ্কার ১০জন শীর্ষ স্থানীয় ক্রিকেটার নাম তুলে নেওয়ায় দল গড়তেই সমস্যায় পড়তে হচ্ছে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডকে।

দল থেকে বাদ পড়েছেন দুই সিনিয়র ক্রিকেটার মোহাম্মদ হাফিজ ও শোয়েব মালিক। কারণ পাকিস্তান ক্রিকেট বোর্ডই তাঁদেরকে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ (সিপিএল) খেলার ছাড়পত্র দিয়েছে। ১২ অক্টোবর পর্যন্ত তাঁদের লিগ খেলার ছাড় দেওয়া হয়েছে।

শ্রীলঙ্কার বিরুদ্ধে ঘরের মাঠে পাকিস্তানের সিরিজ শুরু হওয়ার কথা ২৭ সেপ্টেম্বর থেকে করাচিতে। সেখানে তিনটি একদিনের ম্যাচ খেলবে দুই দল। এর পর লাহোরে তিনটি টি-টোয়েন্টি ম্যাচ। চলবে ৯ অক্টোবর পর্যন্ত। হেড কোচ ও প্রধান নির্বাচক হিসেবে এটাই মিসবাহর প্রথম সিরিজ হতে চলেছে।

পাকিস্তানের সম্ভাব্য দল: সরফরাজ আহমেদ (অধিনায়ক), বাবর আজম (সহ-অধিনায়ক), আবিদ আলি, ফাহিম আশরাফ, আহমেদ শেহজাদ, আসিফ আলি, ফখর জামান, হ্যারিস সোহেল, হাসান আলি, ইফতিকার আহমেদ, ইমাদ ওয়াসিম, ইমাম-উল-হক, মোহাম্মদ আমির, মোহাম্মেদ হাসনেন, মোহাম্মদ নওয়াজ,  মোহাম্মদ রিজওয়ান, শাদাব খান, উমর আকমল, উসমান শিনওয়ারি, ওয়াহাব রিয়াজ।

সোনালীনিউজ/আরআইবি/এএস

Wordbridge School
Link copied!