• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

নির্বাচনে আসুন, নৈরাজ্য সৃষ্টি করবেন না


কক্সবাজার প্রতিনিধি সেপ্টেম্বর ২৮, ২০১৮, ১২:২৬ পিএম
নির্বাচনে আসুন, নৈরাজ্য সৃষ্টি করবেন না

কক্সবাজার : স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, ‘বিএনপি এখন অস্থিত্বহীন হয়ে পড়েছে। আন্দোলনের কোনও শক্তি বিএনপির নেই। আগামী নির্বাচন পরিচালনা করবে নির্বাচন কমিশন। নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হবে।

বৃহস্পতিবার (২৭ সেপ্টম্বর) কক্সবাজারের একটি হোটেলে ন্যাশনাল হোমিওপ্যাথিক কংগ্রেস-২০১৮ এর প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিএনপির উদ্দেশে মোহাম্মদ নাসিম আরও বলেন, ‘বিএনপি নির্বাচনে আসুক, এবারের নির্বাচনে আওয়ামী লীগ খেলেই গোল দিতে চায়। কিন্তু নৈরাজ্য সৃষ্টি করবেন না, ফাউল খেলবেন না।’

অনুষ্ঠানে হোমিওপ্যাথিক বোর্ডের চেয়ারম্যান দিলীপ রায় শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য হোমিওপ্যাথিক চিকিৎসকদের নৌকা মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানান।

হোমিওপ্যাথি চিকিৎসকদের উদ্দেশে মোহাম্মদ নাসিম বলেন, ‘হোমিওপ্যাথি হচ্ছে হাতের কাছের চিকিৎসা। অনেকেরই এ চিকিৎসায় বিশ্বাস ও আস্থা আছে। কিন্তু কিছু প্রতারকের কারণে এ আস্থায় চিড় ধরছে। এ ব্যাপারে হোমিওপ্যাথি চিকিৎসকদের সজাগ থাকতে হবে।’

দেশের বিভিন্ন অঞ্চল থেকে ন্যাশনাল হোমিওপ্যাথিক কংগ্রেস-২০১৮–এ প্রায় দেড় হাজার চিকিৎসক যোগ দিয়েছেন। এর ভেতরে বিদেশি চিকিৎসক আছেন ১২ জন।পরে বিকাল সাড়ে তিনটার দিকে কক্সবাজার জেলা সদর হাসপাতালের তৃতীয় তলায় করনারী কেয়ার ইউনিট (সিসিইউ) এর উদ্বোধন করেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। এসময় কক্সবাজার-৩ আসনের সাংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল, কক্সবাজার-২ আসনের সাংসদ সদস্য আশেক উল্লাহ রফিক ও জেলা প্রশাসক মো. কামাল হোসেনসহ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!