• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

রাবি শিক্ষার্থীকে ছুরিকাঘাত, ছাত্রলীগ ২ নেতাসহ গ্রেফতার ৫


রাবি প্রতিনিধি অক্টোবর ২০, ২০১৯, ০৩:৪৩ পিএম
রাবি শিক্ষার্থীকে ছুরিকাঘাত, ছাত্রলীগ ২ নেতাসহ গ্রেফতার ৫

রাবি : রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ফিরোজ আনামকে ছুরিকাঘাতের ঘটনায় বহিস্কৃত দুই ছাত্রলীগ নেতাসহ পাঁচ জনকে আটক করেছে পুলিশ। আজ রবিবার দুপুরে দুই নেতাকে আটক করে মতিহার থানা পুলিশ।

আটককৃতরা হলেন- রাবি ছাত্রলীগের বহিস্কৃত নেতা আজীজের ছেলে অনিক মাহমুদ বনি ও রাষ্ট্রবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী এবং ছাত্রলীগ থেকে বহিস্কৃত মোস্তাকিনের ছেলে মোস্তাফিজুর রহমান মিঠু। তারা দুজনই বিশ্ববিদ্যালয় সংলগ্ন মীর্জাপুর এলাকার বাসিন্দা।

এসময় তাদের কাছ থেকে ছিনতাইকালে ব্যবহৃত একটি মোটর সাইকেল জব্দ করে পুলিশ।

এর আগে তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তারা হলেন, নগরীর তালাইমারী এলাকার জাহিদের ছেলে রুবেল হোসেন (২৪) এবং শিরোইলের স্থানীয় ছবির হোসেনের ছেলে রিফাত হোসেন। আরেকজনের নাম জানা যায়নি।

মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করেন বলেন, আটককৃতদের জিজ্ঞাসাবাদ শেষে সম্পৃক্ততা পাওয়া গেলে গ্রেপ্তার দেখানো হবে।

উল্লেখ্য, গত শুক্রবার সন্ধ্যায় ফিরোজ আনামের কাছ থেকে ছিনতাইকালে তার মাথায় হাতুড়ি দিয়ে আঘাত করে ছিনতাইকারীরা। এতে ফিরোজের মাথায় গুরুতর জখম হয়। পরে তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এখনও সে চিকিৎসাধীন। এ ঘটনায় শুক্রবার রাতেই ফিরোজ বাদী হয়ে নগরীর মতিহার থানায় অজ্ঞাত কয়েকজনকে আসামি করে মামলা করেন।

সোনালীনিউজ//এমএএইচ

Wordbridge School
Link copied!