• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

হত্যার পর স্ত্রীর বুকের ওপর সন্তান কোলে ২৪ ঘণ্টা বসেছিলেন তিনি


নিউজ ডেস্ক অক্টোবর ২২, ২০১৮, ১১:৫৭ এএম
হত্যার পর স্ত্রীর বুকের ওপর সন্তান কোলে ২৪ ঘণ্টা বসেছিলেন তিনি

ঢাকা: শিশু সন্তানের চোখের সামনেই স্ত্রীকে নির্মমভাবে হত্যা করেন ২৪ বছর বয়সী এক স্বামী। এরপর দীর্ঘ ২৪ ঘণ্টা স্ত্রীর মরদেহের ওপর বসেছিলেন ওই ব্যক্তি। এসময় তার কোলে ছিল ২ বছর বয়সী শিশুকন্যাটি। এ ঘটনায় রোববার তাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

নির্মম এ ঘটনাটি ঘটেছে ভারতের রাজধানী দিল্লির কামলা মার্কেট এলাকায়।

ঘাতক স্বামীর নাম কামিল। তিনি দিল্লি বিশ্ববিদ্যালয় কলেজে পিয়ন পদে চাকরি করতেন।

স্ত্রী রেশমাকে তিনি সন্দেহ করতেন। মনে করতেন, ২২ বছর বয়সী রেশমার অন্য কারো সঙ্গে সম্পর্ক আছে। এ নিয়ে দু’জনের মধ্যে ঝগড়া বিবাদ লেগেই থাকত। গত বৃহস্পতিবার এ নিয়ে স্বামীর সঙ্গে ঝগড়া করে মেয়েকে নিয়ে বাবার বাড়ি চলে যান রেশমা। কিন্তু পরদিন শুক্রবার তিনি ফিরে আসেন। ওই রাতেই ফের দুজনের মধ্যে শুরু হয় বচসা। এসময় রেশমাকে গলা টিপে হত্যা করেন কামিল। এরপর ২ বছরের মেয়েকে কোলে নিয়ে গোটা শনিবার স্ত্রীর মরদেহের পাশে বসে থাকেন। মেয়েকে দুধ বানিয়ে খাওয়ান।

দীর্ঘ ২৪ ঘণ্টা পেরিয়ে যাবার পর রবিবার রাত ২টার দিকে মেয়েকে কোলে নিয়েই থানায় যান এবং পুলিশের কাছে স্ত্রীকে হত্যার কথা জানান। পুলিশ ভেবেছিল, হয়তো মদ খেয়ে মাতাল হয়ে এ যুবক আবোল তাবোল বকছে। তাই তারা প্রথমে কামিলের কথা বিশ্বাস করতে চায়নি। পরে কামিলের জোরাজুরি তার বাড়িতে যায় পুলিশ সদস্যরা। গিয়ে দেখে ঘটনা সত্যি।

ম্যাট্রেসের ওপর পরে আছে তার স্ত্রী রেশমার মরদেহ। তার গোটা মুখ নীল এবং ঘাড়ে আঘাতের চিহ্ণ। পুলিশের অনুমান, হত্যার আগে রেশমাকে বিষ খাওয়ানো হয়েছিল।

এ ঘটনায় কামিলকে গ্রেপ্তার করেছে পুলিশ। তার বিরুদ্ধে যৌতুক ও হত্যা মামলা দায়ের করা হয়েছে। হত্যার প্রকৃত কারণ জানতে রেশমার মরদেহ হাসপাতালে পাঠানো হয়েছে। আর তাদের শিশুকন্যার দায়িত্ব নিয়েছে কামিলের পরিবার।

পুলিশি জিজ্ঞাসাবাদে কামিল জানান, তিন বছর আগে তিনি রেশমাকে বিয়ে করেছিলেন। কিন্তু সম্প্রতি তার স্ত্রী পরাকীয়ায় জড়িয়ে পড়েছিলেন। এ নিয়ে সংসারে শুরু হয় অশান্তি।

তবে তার এ দাবি অস্বীকার করেছে রেশমার পরিবার। তারা বলছে, কামিল যৌতুকের জন্য রেশমার ওপর নিয়মিত নির্যাতন করতেন। সূত্র: হিন্দুস্তার টাইমস


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!