• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

চলন্ত গাড়িতে ধর্ষণ শেষে ছুঁড়ে ফেলে দেয়া হল রাস্তায়


আন্তর্জাতিক ডেস্ক জুন ২০, ২০১৭, ০২:০১ পিএম
চলন্ত গাড়িতে ধর্ষণ শেষে ছুঁড়ে ফেলে দেয়া হল রাস্তায়

ঢাকা : চলন্ত গাড়িতে ধর্ষণের পর এক নারীকে ছুঁড়ে ফেলে দেয়া হলো হাসপাতালের সমানে। গতকাল রাতে মর্মান্তিক এ ঘটনাটি ঘটেছে ভারতের রাজধানী দিল্লির গুরগাঁওয়ে। গুরুতর আহত ওই নারীর চিকিৎসা চলছে স্থানীয় ওই হাসপাতালেই।

নির্যাতিতা পুলিশকে জানিয়েছেন, সোমবার রাত ৮টার দিকে হরিয়ানার সোহনা এলাকা দিয়ে হেঁটে যাচ্ছিলেন বছর ৩৫-এর এই নারী। তখন একটি গাড়ি এসে তার সামনে দাঁড়ায়। অজ্ঞাতপরিচয় কয়েকজন লোক তাকে জোর করে সেই গাড়িতে তুলে নেয়। চলন্ত গাড়িতেই চলে তার উপর অমানবিক নির্যাতন। পরে তাকে গ্রেটার নয়ডায় একটি হাসপাতালের কাছে ফেলে দেয়া হয়।

 মঙ্গলবার সকালে এক নারী পথচারী নির্যাতিতকে গুরুতর আহতাবস্থায় রাস্তায় পড়ে থাকতে দেখে স্থানীয় থানায় খবর দেন। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে নারীটিকে উদ্ধার করে পুলিশ। বিষয়টি তদন্তের জন্য নয়ডা থেকে পুলিশের একটি দলকে গুরুগাঁওয়ে পাঠানো হয়েছে। 

এদিকে গতমাসেই একই রকম একটি ঘটনা ঘটেছিল ওই এলাকায়। নয় মাসের শিশুকন্যাকে অটোরিকশা থেকে ছুঁড়ে ফেলে এক নারীকে ধর্ষণ করেছিল তিন দুষ্কৃতী। পরে তার মৃত্যু হয়। গুরগাঁওয়ে বাপেরবাড়ি যাওয়ার জন্য নিজের শিশুকন্যাকে নিয়ে মাঝরাতে দিল্লি-গুরুগাঁও হাইওয়েতে অপেক্ষা করছিলেন ওই নারী। এরপর অটোরিকশায় উঠলে দুর্ঘটনাটি ঘটে। 

গুরুগাঁওয়ে গেল মাসে আরও একটি এমন ঘটনা ঘটে। চলন্ত গাড়িতে ২২ বছরের এক নারীকে গণধর্ষণ শেষে তাকে বাড়ির কাছে অচেতন অবস্থায় ফেলে যায় ধর্ষকরা।

সোনালীনিউজ/ এসও

Wordbridge School
Link copied!