• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

তলানিতে থাকা দিল্লির কাছে হারল ধোনির চেন্নাই


ক্রীড়া ডেস্ক মে ১৯, ২০১৮, ১২:৩১ পিএম
তলানিতে থাকা দিল্লির কাছে হারল ধোনির চেন্নাই

ঢাকা: প্লে-অফের সামনে এসে জোর ধাক্কা খেল মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস। শুক্রবার ফিরোজ শাহ কোটলায় তারা দিল্লি ডেয়ারডেভিলসের কাছে ৩৪ রানে হেরে যাওয়ায় লিগ টেবিলে তাদের প্রথম দুইয়ে থাকা নিয়েও অনিশ্চয়তা দেখা দিল।

রোববার চেন্নাই শেষ ম্যাচে কিংস ইলেভেন পাঞ্জাবের কাছে বড় ব্যবধানে হারলে ও শনিবার হায়দরাবাদে কলকাতা নাইট রাইডার্স বড় ব্যবধানে সানরাইজার্সকে হারাতে পারলে ধোনিদের সরিয়ে কেকেআর দু’নম্বরেও উঠতে পারে।

দিল্লি ডেয়ারডেভিলসকে ১৬২ রানের মধ্যে আটকে রেখে পাওয়ার প্লেতে ৪৪ রান তুলে ফেলেছিলেন চেন্নাই সুপার কিংসের দুই ওপেনার শেন ওয়াটসন ও অম্বাতি রাইডু। কিন্তু শুক্রবার ফিরোজ শাহ কোটলায় ৯৩ রানের মধ্যে সুরেশ রায়না ও স্যাম বিলিংসও ফিরে যাওয়ায় চাপে পড়ে যায় চেন্নাই। দুই ওভার বাকি থাকতে ধোনিও শ্রেয়াস আইয়ারের হাতে ক্যাচ দিয়ে ফিরে যান।

শেষ দুই ওভারে রবিন্দ্র জাদেজা, ডোয়াইন ব্র্যাভোরা জেতার জন্য ৫০ রান আর তুলতে পারেননি। ট্রেন্ট বোল্ট, অমিত মিশ্র ও নেপালের ১৭ বছর বয়সি লেগস্পিনার সন্দীপ লামিছানের দাপটে সিএসকে এদিন আটকে যায়। ২০ ওভারে ১২৮ রানের বেশি তুলতে পারেনি তারা।

শুক্রবারের এই ম্যাচের পর আইপিএলের সেরা চারের শেষ দুই স্থান পাওয়ার লড়াইয়ের মতো জমে উঠল প্রথম দুইয়ে থাকার লড়াইও। সানরাইজার্স হায়দরাবাদ ও চেন্নাই শেষ তিন ম্যাচের মধ্যে দুটি করে হেরে যাওয়ায় এই পরিস্থিতি দাঁড়াল। শুক্রবার রাতে লিগ টেবিলের অবস্থা এরকম, তাতে চেন্নাই এক নম্বরেও যেমন থাকতে পারে, তেমনই প্রথম দুইয়ের বাইরেও চলে যেতে পারে। সেই জায়গায় উঠে আসতে পারে কেকেআর।

ধোনিরা রোববার রাতে তাদের শেষ ম্যাচ বড় ব্যবধানে জিতলে ও শনিবার হায়দরাবাদ বড় ব্যবধানে কেকেআরের কাছে হারলে ধোনিরা এক নম্বরে উঠে যেতে পারেন। আবার কেকেআর বড় ব্যবধানে জিতলে ও চেন্নাই বড় ব্যবধানে হারলে তাদের তিনে নামিয়ে কেকেআর দুইয়ে উঠে যেতেও পারে।


সোনালীনিউজ/আরআইবি/আকন

Wordbridge School
Link copied!