• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

টাকা দিয়ে ভোট কেনা বন্ধ করা উচিৎ: ডিপজল


বিনোদন ডেস্ক এপ্রিল ২, ২০২৪, ০৩:০৪ পিএম
টাকা দিয়ে ভোট কেনা বন্ধ করা উচিৎ: ডিপজল

ঢাকা : ‌‘টাকা দিয়ে ভোট কেনা বন্ধ করা উচিৎ। যারাই এই কাজ করেছে তাদের উচিৎ এটা বন্ধ করা। আমাদের মানুষ অস্বচ্ছল থাকতে পারে, টাকা চাইতে পারে কিন্তু এভাবে না। কিছু টাকায় বিক্রি যারা হন, তারাও এই টাকা কয়দিন খাবেন? বড়জোড় ১ মাস।

চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মোট অংকের অর্থ লেনদেনের কথা গত মাসেই বলেছিলেন চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন। শিল্পী সমিতি সভাপতি পদ থেকে অনেকটা দুঃখ ভরা মন নিয়ে বিদায় নেন এই কিংবদন্তি অভিনেতা। এরপরই বিষয়টি মুখ খুললেন তিনি। এবার বিষয়টি নিয়ে মুখ খুললেন মনোয়ার হোসেন ডিপজল।

রোববার (৩১ মার্চ) দুপুরে মিশা সওদাগর-ডিপজল প্যানেলের পক্ষ থেকে এফডিসির শিল্পী সমিতির কার্যালয়ে থেকে মনোনয়নপত্র গ্রহণ করেন তারা। এরপরেই গণমাধ্যমের সঙ্গে কথা বলার সময় বিষয়টি নিয়েও মুখ খুলেন ডিপজল।

ডিপজল বলেন, ‘টাকা দিয়ে ভোট কেনা বন্ধ করা উচিৎ। যারাই এই কাজ করেছে তাদের উচিৎ এটা বন্ধ করা। আমাদের মানুষ অস্বচ্ছল থাকতে পারে, টাকা চাইতে পারে কিন্তু এভাবে না। কিছু টাকায় বিক্রি যারা হন, তারাও এই টাকা কয়দিন খাবেন? বড়জোড় ১ মাস। তারপর কী করবেন? আমার কথা টাকার দিকে না তাকিয়ে দেখেন সমিতির কিসে ভালো হবে। দেখেন আমার কথা আর জবান মিল আছে কি-না? অবশ্যই আমার জবান মিল আছে।

ডিপজল-মিশা ইফতার খাইয়ে আমার নামে বদনাম করছে: নিপুণডিপজল-মিশা ইফতার খাইয়ে আমার নামে বদনাম করছে: নিপুণ এই অভিনেতা আরও বলেন, নির্বাচন হবে, জয় পরাজয় আছে। তবে এবার ভালো করার জন্য আসছি, নেওয়ার জন্য আসিনি। জীবনভর এখানে দিয়ে এসেছি, এবারও যা লাগে দেব কিন্তু ভালো কিছু আশা করে।

নতুন সিনেমার কাজের বিষয়ে তিনি বলেন, আমি নিয়মিত সিনেমা প্রযোজনা করি। নির্বাচনের আরও ছয়-সাতটি সিনেমার কাজ শুরু করব। যেগুলো বিগ বাজেটের সিনেমা হবে, ভিন্ন দেশ থেকে অভিনয়শিল্পীরাও আসবে। নতুনত্ব কিছু চমক দেখাব।

আসছে ১৯ এপ্রিল বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হবে। এবার নির্বাচন কমিশনারের চেয়ারম্যান খোরশেদ আলম খসরু, সদস্য এ জে রানা ও আরেক সদস্য বি এইচ নিশান।

গভীর রাতে ঢাকার রাস্তায় সেহরি বিতরণ করলেন নায়ক-পরিচালকগভীর রাতে ঢাকার রাস্তায় সেহরি বিতরণ করলেন নায়ক-পরিচালক মনোনয়ন বিক্রি শুরু হয় শনিবার (৩০ মার্চ) চলে রোববার (৩১ মার্চ) বিকেল চারটা পর্যন্ত। মনোনয়ন দাখিল করা যাবে ২ এপ্রিল বিকেল ৪টা পর্যন্ত। প্রতিটি  মনোনয়নপত্রের মূল্য ১০০০টাকা। জমা দেওয়ার ক্ষেত্রে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে ৩০ হাজার, সহ-সভাপতি পদে ২০ হাজার, সম্পাদকীয় পদের জন্য ১৫ হাজার, কার্যনির্বাহী পদের জন্য সাত হাজার এবং সমপরিমান টাকা আপিল ফি প্রতিটির ক্ষেত্রেও প্রযোজ্য।

এমটিআই

Wordbridge School
Link copied!