• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

ভারত থেকেই উড়াল দিলেন তাসকিন-তাইজুল


ক্রীড়া প্রতিবেদক জুলাই ২১, ২০১৯, ০২:১১ পিএম
ভারত থেকেই উড়াল দিলেন তাসকিন-তাইজুল

ঢাকা : তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে এর মাঝেই তামিম ইকবালের নেতৃত্বে বাংলাদেশ দল শ্রীলঙ্কায় পৌঁছেছে। যদিও তার সঙ্গে গিয়েছে সাত জন ক্রিকেটার। বাকিরা যাচ্ছেন কয়েকভাগে। শনিবার (২০ ‍জুলাই) বিকালে তামিমরা কলম্বোয় পা রেখেছেন।

তামিমের সঙ্গে ছিলেন মাহমুদউল্লাহ, মেহেদী হাসান মিরাজ, মুশফিকুর রহিম, মোস্তাফিজুর রহমান, সৌম্য সরকার ও মোসাদ্দেক হোসেন।
এদিকে, মিনি রঞ্জির ম্যাচ খেলে ভারত থেকে সরাসরি শ্রীলঙ্কা গিয়েছেন তাসকিন আহমেদ ও তাইজুল ইসলাম। শনিবার বাংলাদেশ সময় রাত ১২টার দিকে তারা কলম্বো পৌঁছেছেন। আজ (রোববার) একাই যাবেন রুবেল হোসেন।

চোটের কারণে মাশরাফি বিন মর্তুজা আর মোহাম্মদ সাইফউদ্দিন ছিটকে পড়ায় ১৪ সদস্যের দলে দুটি পরিবর্তন আনতে হয়েছে। দলে ঢুকেছেন তাসকিন ও ফরহাদ রেজা। মাশরাফির জায়গায় অধিনায়কত্বের আর্মব্যান্ড দেওয়া হয়েছে তামিম ইকবালকে।

আফগানিস্তানের ‘এ’ দলের বিপক্ষে দ্বিতীয় অনানুষ্ঠানিক ওয়ানডে ম্যাচ খেলে সোমবার রওনা হবেন এনামুল হক, মোহাম্মদ মিঠুন, সাব্বির রহমান ও ফরহাদ রেজা। বাংলাদেশ-শ্রীলঙ্কা ওয়ানডে সিরিজ শুরু হবে ২৬ জুলাই।

বাংলাদেশ দল : তামিম ইকবাল (অধিনায়ক), মাহমুদউল্লাহ, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ মিঠুন, মুশফিকুর রহিম, মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, সাব্বির রহমান, সৌম্য সরকার, মোসাদ্দেক হোসেন, তাইজুল ইসলাম, তাসকিন আহমেদ, ফরহাদ রেজা এবং এনামুল হক।

সোনালীনিউজ/আরআইবি/এমটিআই

Wordbridge School
Link copied!