• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

ক্যান্সার আক্রান্ত শিশুদের জন্য নাভাসের ভালোবাসা


ক্রীড়া ডেস্ক মে ২৩, ২০১৭, ০৯:৪৩ পিএম
ক্যান্সার আক্রান্ত শিশুদের জন্য নাভাসের ভালোবাসা

ঢাকা: দীর্ঘ পাঁচ বছর পর লা-লিগা জিতেছে রিয়াল মাদ্রিদ। ট্রফি জয়ের আনন্দে যখন ক্রিশ্চিয়ানো রোনালদো-মার্সেলোরা মাতোয়ারা তখন নীরবে ক্যান্সার আক্রান্ত শিশুদের জয় উৎসর্গ করলেন রিয়াল গোলকিপার কিলর নাভাস। রোববার রাতে মালাগাকে হারিয়ে বার্সালোনাকে পিছনে ফেলে লিগ শিরোপা জিতে নেয় রিয়াল।

জয়ের আনন্দে রাতভর পার্টিতে মশগুল ছিলেন রিয়ালের প্রায় সব ফুটবলারই। ব্যতিক্রম ছিলেন কেবল নাভাস। জিনেদিন জিদানের দলের এই গোলকিপার পার্টি না করে লিগ জয়ের আনন্দ ভাগ করে নেন সেই সব শিশুদের সঙ্গে, যারা ক্যান্সারের সঙ্গে লড়াই চালিয়ে যাচ্ছে। ট্রফি জয় তাদেরকে উৎসর্গ করার পাশাপাশি মাথা মুড়িয়ে সেই শিশুদের পাশে দাঁড়ালেন কোস্টারিকার এই ফুটবলার।

সোশ্যাল মিডিয়ায় নাভাস নিজের মাথা কামিয়ে ছবি পোষ্ট করেন। ইনস্টাগ্রামে  তার এমন অভিনব মাথা কামানোর ব্যখ্যা দিয়ে তিনি জানান,‘ ট্রফি জিততে পারায় সৃষ্টিকর্তাকে অনেক ধন্যবাদ জানাই। এই জয়টা আমার পরিবার ও ক্যান্সার আক্রান্ত যে সব শিশুরা মাথার চুল হারিয়েছে তাদের উৎসর্গ করছি।’

রিয়াল ড্রেসিংরুমে সতীর্থরা নাভাসকে ‘স্পাইডারম্যান’ বলে ডাকে। ট্রফি জয়ের পর রিয়াল তারকার বার্তা, এটাই তাঁর কাছে সবচেয়ে কঠিন মৌসুম। তাই আগামী দিনগুলোয় আরও বেশি ‘ফাইট’ করার লক্ষ্যে এগিয়ে যেতে চান। নিজের মাথা কামিয়ে ক্যান্সার আক্রান্ত শিশুদের ফাইটিং স্পিরিট জিইয়ে রাখার বার্তাই যেন দিয়ে গেলেন নাভাস।

সোনালীনিউজ/ঢাকা/আরআইবি/জেডআই

Wordbridge School
Link copied!