• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

ব্যালটে প্রার্থী আয়েশাকে প্রেমের প্রস্তাব!


আন্তর্জাতিক ডেস্ক জুলাই ৩০, ২০১৮, ১১:১৪ এএম
ব্যালটে প্রার্থী আয়েশাকে প্রেমের প্রস্তাব!

ঢাকা : প্রেম নিবেদন বিভিন্ন উপায়ে হয়েছে। পছন্দের মানুষটিকে নিজের ভালোবাসার কথা জানাতে যুগে যুগে কতই না বিচিত্র উপায় বেছে নিয়েছে প্রেমিক-প্রেমিকারা। কিন্তু এবারের প্রেম নিবেদনের উপায়টা সত্যিই অবাক করার মতো! নির্বাচনে ভোট দিতে গিয়ে ব্যালট পেপারে প্রেম নিবেদন করে বসলেন এক ভোটার!

আজব ঘটনাটি ঘটেছে পাকিস্তানে সদ্য অনুষ্ঠিত সাধারণ নির্বাচনে। দেশটির তেহরিক-ই-ইনসাফ-গুলালাইয়ের (পিটিআই-জি) নেতা আয়েশা গুলালাই তার নির্বাচনী আসন (এনএ-৫ নওশেরা-১) থেকে প্রার্থী হয়ে মাত্র একটি ভোট পেয়েছেন। সেই একটি ভোটেই আয়েশা গুলালাইকে লিখিতভাবে প্রেম নিবেদন করেছেন ভোটার!

রিজালপুরের সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২ নম্বর কেন্দ্রে এ ভোটটি পড়ে। তবে ব্যালটে ভোটের পরিবর্তে ভোটার ‘আই লাভ ইউ’ লেখেন। পরে ভোটটি বাতিল করে দেন প্রিজাইডিং অফিসার। আয়েশা গুলালাই নওশেরা-১ আসনে পিটিআই প্রার্থী সাবেক মুখ্যমন্ত্রী পারভেজ খাত্তাকের বিপক্ষে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন।

উল্লেখ্য, আয়েশা গুলালাই পিটিআই থেকে বের হয়ে নতুন দল পিটিআই-গুলালাই গঠন করেছিলেন। তিনি পিটিআই ছাড়ার আগে অভিযোগ করেছিলেন, ইমরান খান তার মোবাইল ফোনে আপত্তিকর এসএমএস পাঠিয়েছিলেন। তবে তার এ অভিযোগ অস্বীকার করেন ইমরান খান।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!