• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

মোদির সঙ্গে প্রিয়াংকা, পোশাক নিয়ে বিতর্ক


আন্তর্জাতিক ডেস্ক মে ৩১, ২০১৭, ০১:৪৩ পিএম
মোদির সঙ্গে প্রিয়াংকা, পোশাক নিয়ে বিতর্ক

ঢাকা: ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে বৈঠকে দেশটির অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া পোশাক নিয়ে বেশ সমালোচনা শিকার হয়েছেন। দেশটির অনেক সামাজিকমাধ্যম ব্যবহারকারী এটাকে তাদের প্রধানমন্ত্রীর প্রতি ‘অসম্মানজনক’ বলে অভিযোগ করেছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া ওই ছবিতে দেখা যায়, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি সোফায় হেলান দিয়ে মুখে হাত রেখে বসে আছেন। আরো প্রিয়াংকা পায়ের ওপর পা রেখে চেয়ারে বসে আছেন। তার পরনে ছিলো হাঁটুর উপর পর্যন্ত পোশাক। আর এতেই যত আপত্তি।

এত সমালোচনা সত্ত্বেও অনুতপ্ত নন বলিউডের এই অভিনেত্রী। সমালোচনাকারীদের সমালোচনার জবাবে মায়ের সঙ্গে আরও একটি ছবি পোস্ট করেছেন তিনি। তাতে লিখেছেন, ‘আজকের পা’।

বলিউডের তুলনায় ইদানীং হলিউডেই বেশি দেখতে পাওয়া যায় প্রিয়াঙ্কাকে। টেলিভিশন সিরিজ কোয়ান্টিকোর নতুন পর্বের শুটিংয়ে রয়েছেন তিনি। সঙ্গে রয়েছে হলিউড ছবি বেওয়াচের প্রচারের দায়িত্ব। সেই সূত্রেই বার্লিনে গিয়েছিলেন পিগি চপস। একই সময় বার্লিনে ছিলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও।

ঘটনাচক্রে একই হোটেলে ছিলেন দুজনে। অভিনেত্রীর সঙ্গে সৌজন্য সাক্ষাতও করেন প্রধানমন্ত্রী। কিন্তু এই সাক্ষাতেই পোশাকের কারণে বিপাকে প্রিয়াংকা। অস্ট্রেলিয়ার ডিজাইনার জিমারম্যানের পোশাক পরেছিলেন তিনি। সাদা রঙের সেই ফ্লোরাস ড্রেস হাঁটুর খানিকটা উপরেই শেষ হয়ে গেছে। সূত্র: বিবিসি।

সোনালীনিউজ/ঢাকা/এআই

Wordbridge School
Link copied!