• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

শ্রীলঙ্কার বিপক্ষে সাকিবকে পাচ্ছে বাংলাদেশ


ক্রীড়া প্রতিবেদক মার্চ ১৫, ২০১৮, ০১:১০ পিএম
শ্রীলঙ্কার বিপক্ষে সাকিবকে পাচ্ছে বাংলাদেশ

ঢাকা: শ্রীলঙ্কার বিপক্ষে বাংলাদেশের ম্যাচটি হয়ে দাঁড়িয়েছে অলিখিত সেমিফাইনাল। এই ম্যাচে যারা জিতবে তারাই ভারতের বিপক্ষে ফাইনাল খেলবে। বাংলাদেশ দলের জন্য সুখবর অলিখিত সেমিফাইনালে তারা পাচ্ছে সাকিব আল হাসানকে। আঙুলের চোট কাটিয়ে উঠেছেন বিশ্বসেরা অলরাউন্ডার। বৃহস্পতিবারই (১৫ মার্চ) সাকিবের কলম্বো পৌঁছানোর কথা। সবকিছু ঠিক থাকলে তিনি লঙ্কানদের বিপক্ষে মাঠে নামতে পারেন।

গত ২৭ জানুয়ারি ঘরের মাঠে শ্রীলঙ্কার বিপক্ষেই ত্রিদেশীয় সিরিজের ফাইনালে আঙুলে চোট পান সাকিব। ধারণা করা হয়েছিল, নিদাহাস ট্রফির শুরু থেকেই খেলবেন। সে কারণে সাকিব দ্রুতই সুস্থ হয়ে উঠতে চেয়েছিলেন। গোলমালটা বাঁধে এখানেই। চোট এতটাই গুরুতর হয় যে সাকিবকে বিশেষজ্ঞ চিকিৎসক দেখাতে থাইল্যান্ড যেতে হয়। সেখান থেকে ঢাকায় ফিরে কলম্বোয় যান। কলম্বো থেকে পরে যান অস্ট্রেলিয়ায়।

নিদাহাস ট্রফির আগে বিসিবির পরিকল্পনা ছিল, সাকিবকে দলের সঙ্গে রাখা। অন্তত শেষের দিকে এক-দুটি ম্যাচ তিনি খেলবেন। কিন্তু  আঙুলের চোট না সারায় সিদ্ধান্ত বদলাতে হয়। সাকিবের জায়গায় নেতৃত্বভার তুলে দেওয়া হয় মাহমুদউল্লাহর কাঁধে।

অবশেষে সুখবর পেল বাংলাদেশ। পুরোপুরি সুস্থ হয়ে উঠেছেন সাকিব। শুক্রবার খেলবেন অলিখিত সেমিফাইনালে। দেখাই যাক, সাকিবের ছোঁয়ায় বাংলাদেশ ফাইনালে উঠতে পারে কি-না?

সোনালীনিউজ/আরআইবি/

Wordbridge School
Link copied!