• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১, ১১ আষাঢ় ১৪২৮
abc constructions

বাংলাদেশ সফরে জন্য অস্ট্রেলিয়ার প্রাথমিক দল ঘোষণা


ক্রীড়া ডেস্ক জুন ৯, ২০২১, ০৪:২১ পিএম
বাংলাদেশ সফরে জন্য অস্ট্রেলিয়ার প্রাথমিক দল ঘোষণা

ছবি: ইন্টারনেট

ঢাকা : টি-টোয়েন্টি সিরিজ খেলতে আসছে ক্রিকেট অস্ট্রেলিয়া। বাংলাদেশ সফরের জন্য প্রাথমিক দল ঘোষণা করেছে তারা। টি-টোয়েন্টি বিশ্বকাপের আগেই বাংলাদেশ সফরে আসার কথা রয়েছে অসিদের।

ওয়েস্ট ইন্ডিজ সফর শেষে আগস্টের শুরুতে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে বাংলাদেশ সফরে আসবে অস্ট্রেলিয়া। ঢাকা সফরের আগে পাঁচটি টি-টোয়েন্টি ও তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে ২৮ জুন ওয়েস্ট ইন্ডিজ সফরে যাবে অস্ট্রেলিয়া।

বাংলাদেশ সফরকে ভাবনায় রেখে ওয়েস্ট ইন্ডিজ সফরের জন্য আগেই ঘোষিত ২৩ জনের প্রাথমিক দলে মঙ্গলবার আরও ছয় ক্রিকেটার যোগ করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)।

অভিষেকের অপেক্ষায় থাকা ওয়েস অ্যাগার ও নাথান এলিসের সঙ্গে প্রায় সাড়ে তিন বছর পর জাতীয় দলে সুযোগ পেয়েছেন ৩৮ বছর বয়সি অলরাউন্ডার ড্যান ক্রিস্টিয়ান।

ওয়েস্ট ইন্ডিজ ও বাংলাদেশ সফরের জন্য ঘোষিত ২৯ সদস্যের বর্ধিত প্রাথমিক দলে নতুন করে ডাক পাওয়া বাকি তিনজন ক্রিকেটার হলেন ক্যামেরন গ্রিন, বেন ম্যাকডারমট ও অ্যাশটন টানার।

অ্যারন ফিঞ্চ, স্টিভেন স্মিথ ও ডেভিড ওয়ার্নারের মতো সব চেনা মুখ দলে থাকলেও ইংলিশ কাউন্টি ক্রিকেটে ব্যস্ত থাকায় মারনাস লাবুশেনকে বর্ধিত দলেও রাখেনি অস্ট্রেলিয়া।

সোনালীনিউজ/এমএএইচ

Haque Milk Chocolate Digestive Biscuit
Wordbridge School