• ঢাকা
  • রবিবার, ২৯ জানুয়ারি, ২০২৩, ১৬ মাঘ ১৪২৯

ব্রাজিল ভক্ত পাপন বললেন, আর্জেন্টিনা সাংঘাতিক 


ক্রীড়া ডেস্ক নভেম্বর ২৮, ২০২২, ০৪:৩২ পিএম
ব্রাজিল ভক্ত পাপন বললেন, আর্জেন্টিনা সাংঘাতিক 

ঢাকা: ফুটবল বিশ্বকাপ পুরো বিশ্ব। কাতার বিশ্বকাপে না থাকলেও উন্মাদনায় পিছিয়ে নেই বাংলাদেশ। প্রিয় দল আর প্রিয় খেলোয়াড়কে সমর্থনের কোনো কমতি রাখছেন না সমর্থকেরা। এই উন্মাদনার বাইরে নন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপনও। নিজের ফুটবল প্রীতির কথা জানিয়েছেন পাপন। 

সাংবাদিকদের প্রশ্নের উত্তরে এই বিসিবির প্রধান বললেন, ‘একটা খেলাও মিস করিনি। আজকে একটা মিস করলাম। আমি আসলে ছোটবেলা থেকে যে জিততো সেই দলের সাপোর্ট করতাম। যখন বুঝতে শুরু করলাম, সবাই বলে ব্রাজিল। তাই আমিও ব্রাজিল করতাম। ব্রাজিল যেহেতু আমার দল, তাদের তো সমর্থন দেবোই। এছাড়া আমার ফ্রান্সের খেলা খুব ভালো লেগেছে।’

পাপন বিশ্বচ্যাম্পিয়ন দল ব্রাজিলের সমর্থক হলেও আর্জেন্টিনারও প্রশংসায় পঞ্চমুখ। জানালেন, আর্জেন্টাইন দল সাংঘাতিক। একইসঙ্গে তারকা ফুটবলার লিওনেল মেসির সঙ্গে পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদোকেও পছন্দ তার।

পাপন এ বিষয়ে আরো বলেন, আমি আর্জেন্টিনার খেলা পছন্দ করি। তবে ব্রাজিলের খেলা মিস করিনা। যেমনটা বলছিলেন পাপন, ‘আর্জেন্টিনা অবশ্যই সাংঘাতিক…এক মেসিই তো যথেষ্ট। সমস্যা হচ্ছে এক মেসিকে দিয়ে দল চালানো কঠিন। ওদের অন্য কাউকে তেমন চোখে পড়েনি।

অবশ্যই মেসি সেরা, এটা নিয়ে কোনো সন্দেহ নাই। আমি ওর ভক্ত। রোনালদোকেও আমি খুব পছন্দ করি। কিন্তু আমি বলতে চাচ্ছি যে বেশি মেসি নির্ভর মনে হয়েছে আর্জেন্টিনাকে। অবশ্যই তারাও ভালো।’

সোনালীনিউজ/এআর

Wordbridge School