• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

ক্ষুব্ধ নেইমার তেড়ে গেলেন সতীর্থের দিকে


ক্রীড়া ডেস্ক জুলাই ২৮, ২০১৭, ০৭:৩৬ পিএম
ক্ষুব্ধ নেইমার তেড়ে গেলেন সতীর্থের দিকে

ঢাকা: ফরাসি ক্লাব পিএসজিতে নেইমারের যোগ দেওয়ার বিষয়টি গোটা বিশ্ব চাউর হয়েছে। প্রাক-মৌসুম প্রস্তুতির জন্য এই মুহূর্তে বার্সেলোনা মার্কিন মুলুকে খেলছে ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়ন্স কাপ।দুই ম্যাচে তিন গোল করে নিজের গুরুত্ব বুঝিয়েছেন নেইমার। কেন পিএসজি তাকে কেনার জন্য টাকার বস্তা নিয়ে ডাকছে সেটাও বুঝিয়েছেন। কিন্তু এরমাঝে অন্যকাণ্ড করে খবরের শিরোনাম হলেন নেইমার।

রোববার এল ক্লাসিকোতে রিয়ালের মুখোমুখি হবে বার্স। তার আগে শুক্রবার অনুশীলনে সতীর্থের সঙ্গে ঝগড়ায় জড়িয়ে পড়েন ব্রাজিলিয়ান সুপারস্টার। সেই ঝগড়ার ভিডিও আবার ভাইরাল হয়ে গেছে।

সেখানে দেখা যাচ্ছে, সতীর্থের সঙ্গে মিয়ামির ব্যারি ইউনিভার্সিটি গ্রাউন্ডে অনুশীলন করছিলেন নেইমার। তার কাছ থেকে বলের দখল নিতে এগিয়ে যান সেমেদো। আর তাতেই তার সঙ্গে ঝগড়া বাঁধিয়ে ফেলেন নেইমার।

এসময় তার পাশেই ছিলেন আর্জেন্টাইন তারকা হাভিয়ের মাচেরানো। সেমেদো-নেইমারের মাঝে ঢুকে দু’জনকে আলাদা করে দেন তিনি। তারপরও ক্ষুব্ধ নেইমার সেমেদোর দিকে তেড়ে যান। তখন তাকে সরিয়ে নেন সার্জিও বুসকেটস।

রাগ তখনও কমেনি নেইমারের। অনুশীলনের জার্সি খুলে ছুঁরে ফেলেন। বলে অহেতুক লাথি মারেন। এরপর মাঠও ছেড়ে চলে যান নেইমার। পিএসজি তার জন্য লোভনীয় প্রস্তাব নিয়ে বসে আছে। এ নিয়ে প্রতিদিনই নতুন নতুন খবর বেরোচ্ছে। সবশেষ সতীর্থের সঙ্গে ঝামেলা নেইমারের বার্সা ছাড়ার ক্ষেত্রে উসকেই দেবে!

সোনালীনিউজ/ঢাকা/আরআইবি/জেএ

Wordbridge School
Link copied!