• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

জুনিয়র কুস্তিতে খুলনা ও রাজশাহী চ্যাম্পিয়ন


ক্রীড়া প্রতিবেদক জানুয়ারি ১৬, ২০১৭, ০৬:৫৬ পিএম
জুনিয়র কুস্তিতে খুলনা ও রাজশাহী চ্যাম্পিয়ন

ঢাকা: বাংলাদেশ অ্যামেচার রেসলিং ফেডারেশন আয়োজিত কে এন হার্বার ২৪তম জাতীয় জুনিয়র (বালক ও বালিকা) কুস্তি প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে খুলনা ও রাজশাহী জেলা। সোমবার (১৬ জানুয়ারি) এমএ মুনসর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে অনুষ্ঠিত শেষ দিনে বালক বিভাগে ৪টি স্বর্ণপদক নিয়ে প্রথম স্থান দখল করেছে খুলনা জেলা ক্রীড়া সংস্থা। ১টি স্বর্ণ ও ২টি রৌপ্যসহ মোট ৩টি পদক নিয়ে রানার্স আপ হয়েছে যশোর।

বালক বিভঅগে এক মাত্র স্বর্ণ পদক পেয়ে তৃতীয় স্থানে রয়েছে রংপুর জেলা ক্রীড়া সংস্থা। অপরদিকে তিনটি স্বর্ণ ও দুইটি ব্রোঞ্জসহ মোট পাঁচটি পদক নিয়ে বালিকা বিভাগে চ্যাম্পিয়ন রাজশাহী জেলা ক্রীড়া সংস্থা। রানার্স আপ নড়াইল জেলা পেয়েছে দুইটি স্বর্ণ, তিনটি রৌপ্য ও একটি ব্রোঞ্জসহ মোট ছয়টি পদক। এ বিভাগে তৃতীয় স্থান অধিকারী রাঙ্গামাটি জেলা পেয়েছে দুইটি স্বর্ণ ও একটি ব্রোঞ্জসহ মোট তিনটি পদক।

এবারের প্রতিযোগিতায় বালক ও বালিকা বিভাগে মোট ১৬টি ওজন শ্রেনীতে দেশের ২১টি জেলা ক্রীড়া সংস্থা থেকে ৯১জন ছেলে ও ৬৩জন মেয়েসহ মোট ১৫৪জন খেলোয়াড় অংশ গ্রহন করে।  

প্রতিযোগিতা শেষে বিকেলে বিজয়ী ও বিজিত দলের খেলোয়াড়দের মধ্যে পুরস্কার বিতরণ করেন কে এন হার্বার কনসোর্টিয়ামের চেয়ারম্যান রেজাউল হক চৌধুরী মোস্তাক। এ সময় আরো উপস্থিত ছিলেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান কে এন হার্বার কনসোর্টিয়ামের ভাইস প্রেসিডেন্ট এ কে এম সামসুজ্জামান, ফেডারেশনের সাধারণ সম্পাদক তাবিউর রহমান পালোয়ান ও যুগ্ম সাধারণ সম্পাদক মেসবাহ উদ্দিন আজাদ ও  আশ্বেকুর রহমান খান বাচ্চুসহ অন্যান্যরা।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!