• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

তুষারের সেঞ্চুরি, ডাবলের পথে মেহেদী


ক্রীড়া প্রতিবেদক সেপ্টেম্বর ২২, ২০১৭, ০৭:২২ পিএম
তুষারের সেঞ্চুরি, ডাবলের পথে মেহেদী

ফাইল ফটো

ঢাকা: ঘরোয়া ক্রিকেটে তুষার ইমরানের সেঞ্চুরি করা যেন ডালভাত হয়ে গেছে! মাঠে নামলেই মনে হয়, তিনি সেঞ্চুরি করেই মাঠ ছাড়বেন। গত জাতীয় লিগের শেষ তিন ম্যাচে সেঞ্চুরি করেছিলেন তুষার। সেই ফর্ম তিনি টেনে নিয়ে গিয়েছিলেন বিসিএলেও।

এবার জাতীয় লিগের প্রথম রাউন্ডের ম্যাচে ৫৪ রান করার পর একই মাঠে শুক্রবার (২২ সেপ্টেম্বর) বরিশালের বিপক্ষে সেঞ্চুরি তুলে নিয়েছেন। তানভীরের বলে আউট হওয়ার আগে তুষারের ব্যাট থেকে এসেছে ১৩২ রান।

প্রথম শ্রেণির ক্রিকেটে ২২টি সেঞ্চুরি নিয়ে আগে থেকেই সবার শীর্ষে ছিলেন খুলনার ঘরোয়া ক্রিকেটের সবচেয়ে নির্ভরযোগ্য এই ব্যাটসম্যান। ২৩তম সেঞ্চুরিটি করে নিজেকে আরো এক ধাপ এগিয়ে নিলেন তুষার। এই যে এত এত সেঞ্চুরি করছেন তুষার, তাতে কিন্তু খুব লাভ হচ্ছে না! নির্বাচকরা যে তাঁকে অনেক আগেই বাতিলের খাতায় ফেলে দিয়েছেন!

তবে এদিন তুষারকেও ছাপিয়ে গেছেন দুর্দান্ত ব্যাটিং করা মেহেদী হাসান। খুলনার এই তরুণ ব্যাটসম্যান প্রথম দিন শেষে অপরাজিত আছেন ১৬৫ রানে। মেহেদী কাল ক্যারিয়ারের প্রথম ডাবল সেঞ্চুরির দেখা পাবেন কি না,  সেটা সময়ই বলবে। ক্যারিয়ার-সর্বোচ্চ রান করে ফেলেছেন এরই মধ্যে।

প্রথম সেশনেই খুলনার দুই উইকেট নিয়ে শুরুটা ভালোই করে বরিশাল। কিন্তু মেহেদী-তুষারের তৃতীয় উইকেট জুটিতে তোলা ২৭২ রানের সৌজন্যে দিনটা শেষ পর্যন্ত নিজেদের করে নিয়েছে খুলনা। দিন শেষে ৩ উইকেটে ৩৪৮ রান তুলেছে খুলনা।

সোনালীনিউজ/ঢাকা/আরআইবি/এমএইচএম

Wordbridge School
Link copied!